• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লি নির্বাচনের ফলাফল অরবিন্দ-পত্নী সুনীতার কাছে জন্মদিনের 'উপহার'! উচ্ছ্বসিত আপ

তাঁর স্বামীকে 'সন্ত্রাসবাদী' আখ্যা দিয়ে প্রচার চালিয়ে ছিল বিরোধীরা। আর তার জবাবে সুনীতা কেজরিওয়াল বলেছিলেন 'মানুষ বিজেপিকে যোগ্য জবাব দেবে'। আর ১১ ফেব্রুয়ারি সুনীতা কেজরিওয়ালের জন্মদিনের দিন দিল্লির মানুষ 'জবাব' দিয়েছেন! এদিনের আম আদমি পার্টির বিপুল ভোটে জয় অরবিন্দ পত্নীর কাছে জন্মদিনের বিশেষ উপহারের থেকে কিছু নয়!

দিল্লি নির্বাচনের ফলাফল অরবিন্দ-পত্নী সুনীতার কাছে জন্মদিনের উপহার! উচ্ছ্বসিত আপ

টুইটার জুড়ে সারাদিন এদিন অরবিন্দ কেজরিওয়ালের স্ত্রী সুনীতা পেয়ে গিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। আর সমস্ত শুভেচ্ছা বার্তাতেই কার্যত রয়ে গিয়েছে কেজরিওয়াল শিবিরের বিপুল ভোটে জয়ের প্রসঙ্গ। অনেকেই লিখেছেন , অরবিন্দ কেজরিওয়ালের সুখী পরিবারে স্ত্রী হিসাবে তিনি 'স্তম্ভ' না হয়ে উঠতে পারলে, এমন জয় , সাফল্য সম্ভব ছিলনা।

৫৪ বছরের সুনীতা স্বামী কেজরিওয়ালের মতোই এককালে ছিলেন রেভেনিউ অফিসার। কয়েকদিন আগে দিল্লি নির্বাচনে কেজরিওয়াল পরিবারের ভোটদানের ছবি পোস্ট করে সুনীতা জানিয়েছিলেন যে তাঁর ছেলে এই বছর প্রথমবার ভোট দিচ্ছে। উল্লেখ্য , আইআইটির প্রাক্তনী কেজরিওয়ালের জীবনের সমস্ত উত্থান পতনের সঙ্গী ও 'দর্শক' স্ত্রী সুনীতা। আর তাঁর জন্মদিনে স্বামীর তরফের এমন 'উপহার' একটিই তকমার যোগ্য... তা হল 'হিরোইক'!

এবার 'আপনার কথা, আমি শ্রোতা', ২০২১-এর লক্ষ্যে 'দিদিকে বলো'র পর তৃণমূলের নতুন উদ্যোগ

English summary
Delhi poll results 2020,AAP's Victory Also A Birthday Gift To Kejriwal's Wife Sunita.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X