India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পুলিশ খুঁজে পেল না রাজস্থানের মন্ত্রীর ছেলেকে, দরজায় ধর্ষণ মামলার নোটিশ

Google Oneindia Bengali News

রাজস্থানের (Rajasthan) প্রভাবশালী মন্ত্রীর ছেলে ধর্ষণে (rape) অভিযুক্ত। তাঁকে ধরতেই এদিন জয়পুরে গিয়ে তল্লাশি দিল্লি পুলিশের (Delhi Police) ১৫ আধিকারিকের একটি দলের। মন্ত্রী মহেশ যোশীর (Mahesh Joshi) ছেলে রোহিত (Rohit) ২৩ বছর বয়সী এক মহিলাকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ।

পুলিশ খুঁজে পেল না রাজস্থানের মন্ত্রীর ছেলেকে, দরজায় ধর্ষণ মামলার নোটিশ

দিল্লি পুলিশের দলটি জয়পুরে মন্ত্রীর দুটি বাড়িতে তল্লাশি চালায়। তবে তাঁর ছেলের কোনও খোঁজ পাওয়া যায়নি। তবে দিল্লি পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, পতালক রোহিত যোশীকে খুঁজে বের করতে পুলিশ বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে। ইতিমধ্যেই দিল্লি পুলিশের তরফে রোহিত যোশীকে তাদের সামনে ১৮ মে হাজির হওয়ার জন্য নির্দেশ দিয়েছে। সেই সংক্রান্ত কপি এদিন মন্ত্রীর বাসভবনে বাইরে লাগিয়ে দেন দিল্লি পুলিশের আধিকারিকরা।

অভিযোগকারী মহিলার দাবি, গত বছরের ৪ জানুয়ারি থেকে ১৭ এপ্রিলের মধ্যে রোহিত বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে তাঁকে বেশ কয়েকবার ধর্ষণ করেছে। ফেসবুকের মাধ্যমে রোহিত ষোশীর সঙ্গে তাঁৎ বন্ধুত্ব গড়ে ওঠে। তারপর থেকে তাঁরা উভয়ের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতেন। তিনি রোহিত যোশীর বিরুদ্ধে ব্ল্যাকমেলিং-এর অভিযোগ করেছিলেন।
এব্যাপারে দিল্লি পুলিশের তরফে জিরো এফআইআর দায়ের করা হয়। তবে সদর বাজার থানারয় যৌন নিপীড়নের অভিযোগ থাকায় ওই এফআইআরটিকে নিয়মিত এফআইআর-এ রূপান্তরিত করা হয়।
এফআইআর-এ ওই মহিলা অভিযোগ করেছেন, তাঁদের প্রথম সাক্ষাতকারে পাণীয়ের মাধ্যমে এমন কিছু দেওয়া হয়েছিল, যাতে তাঁর ঘুম ভেঙেছিল পরের দিন সকালে। তবে এই সময়ের মধ্যে তাঁর নগ্ন ছবি এবং তা দিয়ে ভিডিও করা হয়। ওই মহিলা আরও জানিয়েছেন ২০২১-এর ১১ অগাস্ট জানতে পারেন তিনি গর্ভবতী। রোহিত সেই সময় তাঁকে গর্ভপাতের ওষুধ খাওয়ানোর চেষ্টা করেছিল, কিন্তু পারেনি।

ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রসঙ্গে রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটের ঘনিষ্ঠ বলে পরিচিত মন্ত্রী মহেশ যোশী বলেছেন, তিনি সত্য ও ন্যায়ের পক্ষে। তিনি আইন মান্য করেন। দিল্লি পুলিশের তদন্তে তিনি সাহায্য করবেন বলেও জানিয়েছেন। যদিও রাজস্থানের প্রধান বিরোধী বিজেপির অভিযোগ, সরকার অভিযুক্তদের বাঁচানোর চেষ্টা করছে। কংগ্রেসকে আক্রমণ করে গেরুয়া শিবির বলেছেন, তারা এই ধরনের মামলাগুলিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করে, যা দুর্ভাগ্যজনক।

বাংলায় প্রাকবর্ষার বৃষ্টিতে দুর্যোগের আশঙ্কা, জারি করা হল কমলা সতর্কতাবাংলায় প্রাকবর্ষার বৃষ্টিতে দুর্যোগের আশঙ্কা, জারি করা হল কমলা সতর্কতা

English summary
Delhi police team reaches Rajasthan to arrest minister Mahesh Joshi's son Rohit on rape charges
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X