স্ত্রী সঙ্গে অবৈধ সম্পর্ক থাকায় বন্ধু বিপিনকে খুন বাদলের, অনুমান পুলিশের

  • Posted By:
Subscribe to Oneindia News

দিল্লিতে বন্ধুকে তিন টুকরো করে খুনে অভিযুক্ত বাদল মন্ডলকে রৌরকেল্লা থেকে পুলিশ গ্রেফতার করেছে। বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণেই বিপিন খুন হয়ে থাকতে পারেন বলে অনুমান পুলিশের। দিল্লিতে নিজের ভাড়াবাড়িতেই বন্ধু বিপিনকে খুন করে দেহ তিন টুকরো করে পালিয়ে গিয়েছিল বাদল। পুরুলিয়ার ছেলে বাদলকে অবশেষে পুলিশ গ্রেফতার করতে পেরেছে।

স্ত্রী সঙ্গে অবৈধ সম্পর্ক থাকায় বন্ধু বিপিনকে খুন বাদলের

গত ১৫ অক্টোবর বিপিন জোশীর দেহ উদ্ধার হয়। দেহ তিন টুকরো অবস্থায় বাদলের ফ্রিজ থেকে উদ্ধার হয়। ফ্রিজের দরজা খোলা ছিল। তালাবন্ধ ঘরের ভিতর থেকে বিকট গন্ধ বেরনোয় পুলিশের খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে দরজা ভেঙে দেহ উদ্ধার করলে সমস্ত ঘটনা সামনে আসে।

সেই সময় থেকেই বাদল পলাতক ছিল। তার খোঁজে পুরুলিয়ায় তার গ্রামের বাড়িতেও যায় দিল্লি পুলিশ। এরপরে সোর্স লাগিয়ে রৌরকেল্লা থেকে বাদলকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ চলছে।

পুলিশের সূত্র বলছে, প্রাথমিক জেরায় বাদল জানিয়েছে, তার স্ত্রীর সঙ্গে বিপিনের অবৈধ সম্পর্ক ছিল। আর সেটা জানতে পারার পরই বিপিনকে বাড়িতে ডেকে এনে মদ খাইয়ে খুন করে দেহ তিন টুকরো করে খুন করা হয়েছে। সেই ঘটনা নিয়ে এর আগেও বিপিন ও বাদলের ঝগড়া হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে।

English summary
Delhi murder accused Badal killed his friend Bipin after knowing illegal affair with his wife

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.