• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

MCD Election Results: জেলে মেসেজ নিতে থাকা সতেন্দ্র জৈনের এলাকাতে বড় জয় বিজেপির

দিল্লির বুকে বড় জয় আম আদমি পার্টির। দীর্ঘ ১৫ বছর পর বিজেপির হাত ছাড়া দিল্লি পুর-নিগম। কিন্তু আপের গড় বলে পরিচিত এমন কিছু জায়গা রয়েছে যেখানে কার্যত মুখ থুবড়ে পড়েছে তাঁরা। ভালো ফল করেছে বিজেপি। যেমন স্বাস্থ্যমন্ত্রী সত্যেন
  • |
Google Oneindia Bengali News

Delhi MCD Election Results 2022: দিল্লির বুকে বড় জয় আম আদমি পার্টির। দীর্ঘ ১৫ বছর পর বিজেপির হাত ছাড়া দিল্লি পুর-নিগম। কিন্তু আপের গড় বলে পরিচিত এমন কিছু জায়গা রয়েছে যেখানে কার্যত মুখ থুবড়ে পড়েছে তাঁরা। ভালো ফল করেছে বিজেপি। যেমন স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈনের এলাকা! এলাকাতে আপকে রীতিমত চাপে ফেলে দিয়েছে বিজেপি।

সতেন্দ্র জৈনের এলাকাতে বড় জয় বিজেপির

সত্যেন্দ্র জৈনের বিধানসভা কেন্দ্র শাকুর বস্তির অন্তর্গত তিনটি ওয়ার্ডেই বিজেপি জিতেছে। AAP-58, 59 এবং 60 নম্বর ওয়ার্ডে পরাজিত হয়েছে।

এই মুহূর্তে জেলে রয়েছে সতেন্দ্র জৈন! আর দিল্লি পুর-নিগম নির্বাচনের আগে তাঁর একাধিক ভিডিও সামনে আসে। যা রীতিমত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। শুধু তাই নয়, এই ভিডিওকে সামনে রেখে রীতিমত সুর চড়ায় বিজেপি। যা নিয়ে অস্বস্তিতে পড়ে যান আপ সুপ্রিমো কেজরিওয়ালও। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, সতেন্দ্র জৈনকে কেউ মেসেজ করে দিচ্ছেন তো কেউ ঘর পরিষ্কার করে দিচ্ছেন। এমনকি খাওয়াদাওয়ার ক্ষেত্রেও রয়েছে বিলাসিতা।

এমন ভোটের মুখে রাজ্যের এমন ভিডিও সামনে আসতেই আপের অন্দরে একটা আতঙ্ক তৈরি হয়। যদিও সার্বিক ভাবে দিল্লি জয় পেলেও কাটা হয়ে রইল মন্ত্রীর খাস তালুক। সত্যেন্দ্র জৈনের বিধানসভা কেন্দ্র শাকুর বস্তি তিনটি ওয়ার্ড নিয়ে গঠিত - সরস্বতী বিহার, পশ্চিম বিহার এবং রানিবাগ। তিনটি আসনের সবকটিতেই জয় পেয়েছে বিজেপি। যদিও বিষয়টি নিয়ে খুব একটা মাথা ঘামাতে নারাজ আম আদমি পার্টি। সার্বিক উন্নয়নের উপরেই নজর কেজরিওয়াল দিতে চান বলে মন্তব্য করেছেন আপ সুপ্রিমো।

বিজেপিকে একেবারে ছাঁটা দিয়ে বিদায়ের পরেই সাংবাদিকদের মুখোমুখি আসেন অরবিন্দ কেজরিওয়াল। সেখানে তিনি দুর্নীতি ইস্যুতে সরব হন। কেজরি বলেন, দুর্নীতির অবসান ঘটনা এখন মূল লক্ষ। এরপর দিল্লিকে পরিষ্কার-পরিচ্ছন্ন করে রাখার কথাও বলেছেন তিনি। তবে এক্ষেত্রে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আশীর্বাদ চেয়েছেন আপ সুপ্রিমো। এমনকি পুরোপুরি ভাবে কেন্দ্র যাতে সাহায্য করে সেই বার্তাও দিয়েছেন কেজরিওয়াল। তবে নোংরা কথার রাজনীতির শেষ হওয়া উচিৎ বলেও তাৎপর্যপূর্ণ মন্তব্য করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী।

বলে রাখা প্রয়োজন, দিল্লির পুরনিগের নির্বাচনে আম আদমি পার্টি সংখ্যাগরিষ্ঠতা পেয়ে ক্ষমতা দখল করছে। আম আদমি পার্টি জিতছে ১৩২টি ওয়ার্ডে, বিজেপি ১০৪টি ওয়ার্ডে আর কংগ্রেস ৮টি ওয়ার্ডে। বিজেপির কাছে দিল্লি পুর নিগম হাতছাড়া বড় ধাক্কা বলেই মনে করা হচ্ছে।

Manik Bhattacharya: 'মেরে ফেলো, কিন্তু স্ত্রী আর ছেলেকে জড়িয়ো না', কেঁদে ফেলে আর্জি মানিকের Manik Bhattacharya: 'মেরে ফেলো, কিন্তু স্ত্রী আর ছেলেকে জড়িয়ো না', কেঁদে ফেলে আর্জি মানিকের

English summary
BJP wins Satyendra Jain's assembly constituency in delhi municipal poll
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X