• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Delhi MCD elction Result: বিজেপিকে কড়া টক্কর আপের, ১৩৭টি আসনে এগিয়ে কেজরিওয়ালের দল

Delhi MCD elction Result: বিজেপি কড়া টক্কর আপের, ১৩৭টি আসনে এগিয়ে কেজরিওয়ালের দল
Google Oneindia Bengali News

দিল্লিতে পুরসভা ভোটে হাড্ডাহাড্ডি লড়াই বিজেপি-আম আদমি পার্টির। ১৩৭টি আসনে এগিয়ে রয়েছে বিজেপি। জয়ী হয়েছে ৫৬টি আসনে। ২৫০টি পুরসভা আসনে হয়েছে নির্বাচন। এই ফলাফল বলে দিচ্ছে রাজধানী দিল্লিতে হয়তো এবার পুরসভা হারাতে পারে গেরুয়া শিবির।

এগিয়ে আম আদমি পার্টি

এগিয়ে আম আদমি পার্টি

দিল্লিতে গেরুয়া শিবিরে বড় ধাক্কা। হু হু করে এগোচ্ছে আম আদমি পার্টির ভোট। দিল্লি পুরসভার ২৫০টি আসনে হয়েছে ভোট গ্রহন হয়েছে। বিজেপির দখলে ছিল দিল্লি পুরসভা। কিন্তু ভোটের গণনা যত এগোচ্ছে তত গেরুয়া শিবিরে ধাক্কা আসতে শুরু করেছে। ২৫০টি আসনের মধ্যে ১৩৭টি আসনে এগিয়ে গিয়েছে আম আদমি পার্টি। আর ৫৬টি আসনে জয়ী হয়েছে তারা। দিল্লিতে এক প্রকার জয়োল্লাস শুরু করে দিয়েছে আম আদমি পার্টি। গণনার প্রথম থেকেই বিজেপিকে কড়া টক্কর দিয়েছে আম আদমি পার্টি।

দিল্লিতে উল্লাস আপ সমর্থকদের

দিল্লিতে উল্লাস আপ সমর্থকদের

ইতিমধ্যেই দিল্লিতে আপের কর্মী সমর্থকরা উল্লাস শুরু করে দিয়েছে। সেই উল্লাসে সামিল হয়েছে মিনি কেজরিওয়াল। দিল্লিতে বিধানসভা ভোটের পর তাকে দেখা গিয়েছিল। এবিকল কেজরিওয়ালের মত সাজিয়ে তাঁকে নিয়ে এসেছিলেন আম আদমির কর্মী সমর্থকরা। এখনো পর্যন্ত ১০৭টি আসনে জিতে গিয়েছে আম আদমি পার্টির প্রার্থীরা। আর বিজেপি জিতেছে ৮৫টি আসনে। অর্থাৎ হার নিশ্চিত হয়ে গিয়েছে বিজেপির। সামনেই গুজরাতের বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণার আগে দিল্লি পুরসভার এই ফলাফল গেরুয়া শিবিরের কাছে বড় ধাক্কা বলে মনে করছে রাজনৈতিক মহল।

গেরুয়া শিবিরে শঙ্কার মেঘ

গেরুয়া শিবিরে শঙ্কার মেঘ

গেরুয়া শিবিরে শঙ্কার মেঘ দেখা দিয়েছে। গুজরাতে ভোটের পর এক্সিট পোল যা বলছে তাতে গুজরাত এবং হিমাচল প্রদেশে বিজেপির জয়ের কথা বলা হয়েছে। কিন্তু ভোটের হার অনেকটাই কমবে। দিল্লি পুরসভার ফলাফল প্রকাশের পর সেই ইঙ্গিত আরও নিশ্চিত হতে শুরু করেছে। গুজরাতে ভোটেরল আগে আম আদমি পার্টি সুপ্রিমো ্রবিন্দ কেজরিওয়াল হুঙ্কার দিয়েছিলেন গুজরাতে এবার তাঁরা সরকার গড়বে। হয়তো সরকার গড়তে পারবে না। তবে বিজেপিকে যে ভাল টক্কর দেবে সেটা নিশ্চিত হয়ে গিয়েছে।

দিল্লিতে পুরবোর্ড গড়ার পথে আম আদমি পার্টি

দিল্লিতে পুরবোর্ড গড়ার পথে আম আদমি পার্টি

দিল্লিতে পুরবোর্ড গড়তে চলেছে আম আদমি পার্টি। বিজেপির প্রতি অসন্তুষ্ট দিল্লিবাসী। পুরভোটের ফলাফল অন্তত সেই ইঙ্গিতই দিচ্ছে। পুরভোটের আগে দিল্লি সরকারের বিরুদ্ধে এজেন্সি প্রয়োগ করেছে বিেজপি। একের পর এক জায়গায় ইডি-সিবিআই তল্লাশি চালিয়েছে। দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়ার বাড়িতে ইডি-সিবিআই অভিযান চালিয়েছে। মণীশ সিসোদিয়ার বিরুদ্ধে আবগারী দুর্নীতির অভিযোগ করেছিলেন দিল্লির লেফটেন্যান্ট গভর্নর। তাঁর নির্দেশেই শুরু হয় সিবিআই তদন্ত। সেটাকে ভাল ভাবে নেয়নি দিল্লিবাসী সেটাই প্রমাণ হয়ে গিয়েছে এই ঘটনায়।

Parliament: বিক্ষোভ কাম্য নয়, শীতকালীন অধিবেশন শুরুর আগে সংসদ সচল রাখার আর্জি প্রধানমন্ত্রী মোদীরParliament: বিক্ষোভ কাম্য নয়, শীতকালীন অধিবেশন শুরুর আগে সংসদ সচল রাখার আর্জি প্রধানমন্ত্রী মোদীর

English summary
Delhi MCD elction Resul: BJP and AAP tough fight Kejriwals Party leading in 137 seats
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X