• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গোকুলপুরীতে উদ্ধার আরও দুটি দেহ, দিল্লি হিংসায় বাড়ল মৃতের সংখ্যা

দিল্লি হিংসায় মৃতের সংখ্যা আরও বাড়ল। গোকুলপুরী থেকে উদ্ধার হয়েছে আরও দুটি দেহ। ধ্বংসস্তূপের মধ্যে চাপা পড়ে ছিল দেহ দুটি। নতুন দুটি দেহ উদ্ধারে মৃতের সংখ্যা ৪৫ হল হল।

বাড়ল মৃতের সংখ্যা

বাড়ল মৃতের সংখ্যা

দিল্লির গোকুলপুরীতে সকাল ১০টা নাগাদ একটি দেহ উদ্ধার হয়। তারপরে আবার বিকেল ৩টে নাগাদ আরেকটি দেহ উদ্ধার হয়। ধ্বংসস্তুপের মধ্যে চাপা পড়ে ছিল দেহগুলি। পুরসভার পক্ষ থেকে ধ্বংসস্তুপ সরানোর কাজ শুরু হয়। তাতেই একে একে দেহগুলি চিহ্নিত হয়েছে। তবে তাদের পরিচয় এখনও জানা যায়নি। এই দুটি দেহ উদ্ধারে মৃতের সংখ্যা বেড়ে হল ৪৫। আহত ২৫০ জন।

১৬৭টি এফআইআর

১৬৭টি এফআইআর

দিল্লির হিংসায় এখনও পর্যন্ত ১৬৭টি এফআইআর দায়ের করেছে দিল্লি পুলিস। ২৫,০০০ কোটি টাকার সম্পত্তি নষ্ট হয়েছে। জ্বালিয়ে দেওয়া হয়েছে ৯২টি বাড়ি, ৫৭টি দোকান, ৫০০টি গাড়ি, ৬ গোডাউন, দুটি স্কুল, ৪টি কারখানা এবং ৪টি ধর্মীয়স্থান। সম্পত্তিনষ্টের টাকা হিংসাকারীদের কাছ থেকেই আদায় করা হবে বলে জানিয়েছে দিল্লি পুলিস।

তৃণমূলের মাটি আরও শক্ত করতে প্রশান্তের নয়া ক্যাম্পেন, ৭ হাজার গ্রামে পৌছবে তৃণমূল
গ্রেফতার আপ নেতা

গ্রেফতার আপ নেতা

দিল্লিতে হিংসায় জড়িত থাকার অভিযোগে এখনও পর্যন্ত প্রায় ৬০০ জনকে গ্রেফতার করেছে পুলিস। তারমধ্যে চাঁদ বাগের আপ কাউন্সিলর তারিক হুসেনও রয়েছেন। তাঁর বাড়ির ছাদ থেকে প্রচুর পেট্রোল বোমা, পাথর এবং অ্যাসিডের বোতল উদ্ধার করেছে পুলিস।

English summary
Delhi violence death toll raised
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X