• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মোদীকে ডান্ডা পেটা' মন্তব্যে ফের খবরে রাহুল গান্ধী! দিল্লি নির্বাচনের পারদ উর্ধ্বমুখী

  • |

দিল্লি নির্বাচনের পারদ ক্রমাগতই চড়তে শুরু করেছে শেষবেলার প্রচার পর্ব ঘিরে। আগামী পরশু দিন ভোট। তার আগে, আজ বিকেলের মধ্যেই সমস্ত রাজনৈতিক দলকে শেষ করতে হবে প্রচার পর্ব। আর এই হাই হাইভোল্টেজ রাজীতিতে প্রচারের শেষবেলায় ফের একবার খবরে রাহুল গান্ধী। এবার প্রসঙ্গ 'মোদীকে লাঠিপেটা' করা মন্তব্য।

কংগ্রেসের জবাব বিজেপির শাহিনবাগ মন্তব্যের বিরুদ্ধে!

কংগ্রেসের জবাব বিজেপির শাহিনবাগ মন্তব্যের বিরুদ্ধে!

দিল্লি নির্বাচনের প্রচারে রাহুল গান্ধীকে তোপ দেগে বিভিন্ন বিজেপি নেতা দাবি করেন যে, রাহুল গান্ধী গোটা দেশকে 'শহিনবাগ বানিয়ে দিতে চাইছেন'। যার জবাবে দিল্লিতে প্রচার-পারদ চড়িয়ে রাহুল বেকারত্ব প্রসঙ্গে মোদীকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন।

 'মোদীকে লাঠিপেটা' মন্তব্য

'মোদীকে লাঠিপেটা' মন্তব্য

মোদীর বিরুদ্ধে চূড়ান্ত আক্রমণ শানিয়ে রাহুল গান্ধী বলেন, ' প্রধানমন্ত্রী বাড়ি থেকে বেরোতে পারবেন না। যুব সমাজ তাঁকে লাঠি পেটা করবে আর তাঁকে বুঝিয়ে দেবে যে এই দেশ এগিয়ে যেতে পারবেন না চাকরীর সুযোগ না বাড়ালে।'

 বেকারত্ব নিয়ে রাহুলের তোপ

বেকারত্ব নিয়ে রাহুলের তোপ

রাহুল গান্ধী এই প্রথম নন, এর আগেও বহুবার মোদী সরকারকে কাঠ গড়ায় দাঁড় করিয়ে তোপ দেগেছেন রাহুল। নির্মলা সীতারমনের পেশ করা বাজেটকে 'ফাঁকা' আওয়াজ বলে বর্ণনার পর রাহুল গত ৪৫ বছরে সবচেয়ে বেশি বেকারত্ব প্রসঙ্গ নিয়েও মোদী ২.০ সরকারকে আক্রমণ করেন।

 মুখতার আব্বাস নাকভির তোপ কংগ্রেসকে

মুখতার আব্বাস নাকভির তোপ কংগ্রেসকে

বিজেপি নেতা মুখতার আব্বাস নাকভি এর আগে তোপ দেগে রাহুল গান্ধীর বিরুদ্ধে সুর চড়িয়ে বলেন, 'ওঁরা (কংগ্রেস) দেশকে শাহিনবাগে পরিণত করতে চাইছে। শাহিনদবাগের মাধ্যমে ওঁরা আমাদের বিরুদ্ধে মানুষকে প্রশিক্ষণ দিচ্ছে।'

দিল্লি 'হাত ' ছাড়া হওয়ার সম্ভাবনা!

দিল্লি 'হাত ' ছাড়া হওয়ার সম্ভাবনা!

১৯৯৮ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত যে দিল্লি দখলে রেখেছিল কংগ্রেস, সেই কংগ্রেস কার্যত ২০২০ বিধানসভা নির্বাচনে ফ্রেমেই বাইরে! এমনই মতামত বহু বিশ্লেষকের। তবে, রাজনৈতিক বিশ্লেষণ , আলোচনা একদিকে সরিয়ে আগামী ৮ ফেব্রুয়ারি দিল্লিতে শুরু হবে ভোট গ্রহণ। আর তাতে জনাদেশ কোনদিকে যায় তার ফল প্রকাশ্যে আসবে ১১ ফেব্রুয়ারি।

English summary
Delhi elections 2020, Rahul Gandhi Says Youth Will Start Beating PM With Sticks in 6 Months.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X