• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'আমায় জঙ্গি ভাবলে পদ্মে ছাপ দিন, না ভাবলে ঝাড়ুতে'! অরবিন্দ কেজরিওয়াল দিলেন মাস্ট্রারস্ট্রোক

দিল্লি বিধানসভা নির্বাচনের পারদ খানিকটা চড়ে গিয়েছে বিজেপির নেতা পরবেশ শর্মার তরফে কেজরিওয়ালকে 'সন্ত্রাসবাদী' আখ্যা দেওয়ার পরই। আইআইটির প্রাক্তনী তথা আম আদমি পার্টির প্রধান কেজিরওয়াল ভোটের আগে ফের একবার মুখ খুলেছেন বিজেপির এমন সমস্ত বক্তব্য নিয়ে।

'সন্ত্রাসবাদী' তকমা ও কেজরির জবাব

তাঁর মেয়ে এদিন সকালেই বলেছে যে ১১ ফেব্রুয়ারি মিলবে সমস্ত ধরনের জবাব। বাবা অরবিন্দকে 'সন্ত্রাসবাদী' তকমা দেওয়ার ফলে এভাবেই বিজেপির বিরুদ্ধে ক্ষোভ দাগেন অরবিন্দ কেজরিওয়ালের মেয়ে। এরপরই অরবিন্দ কেজরিওয়াল নিজে বিজেপির তোপ উড়িয়ে দাবি জনতার কাছে আপিল করে বলেন, ' যদি আমাকে সন্ত্রাসবাদী মনে করেন তাহলে পদ্মে বোতাম টিপুন। আর যদি তা না মনে করেন তাহলে ঝাড়ুতে ছাপ দিন।'

'আমি মর্মাহত'

'আমি মর্মাহত'

পরবেশ বর্মা এর আগে অরবিন্দ কেজরিওয়ালকে 'সন্ত্রাসবাদী' বলে আখ্যা দেন বিজেপির পরবেশ বর্মা। পরবেশের 'সন্ত্রাসবাদী' তকমার পর অরবিন্দ কেজরিওয়াল বলেন, 'আমি খুবই মর্মাহত হয়েছিল। আমি আমার পরিবার ও ছেলে মেয়েদের জন্য কিছু করতে পারিনি। আমি দেশের জন্য সমস্তটা দিয়ে দিয়েছি...। '

'আমার আইআইটির বন্ধুরা সকলেই বিদেশে..'

'আমার আইআইটির বন্ধুরা সকলেই বিদেশে..'

' আমার আইআইটির বন্ধুদের ৮০ শতাংশই বিদেশে। আর আমি এদেশে ছিলাম ট্যাক্স কমিশনারের চাকরি নিয়ে। ' এভাবেই দেশের প্রতি নিজের নিবেদিত প্রাণের উদাহরণ দিয়েছেন কেজরিওয়াল।

'দিল্লি পুলিশকে ব্যবহার করছে বিজেপি'

দিল্লি পুলিশকে নিজের মতো করে ব্যবহার করএছ বিজেপি নেতৃত্ব। এমনই অভিযোগ অরবিন্দ কেজরিওয়াল করেন বিজেপির বিরুদ্ধে। প্রসঙ্গত, কয়েকদিন ধরেই সিএএ ইস্যুতে শাহিনবাগ উত্তপ্ত হয়ে উঠছে। আর সেই উত্তাপ কিছুতেই প্রশমিত করা হচ্ছে না বলে , বিজেপি আর আপের পরস্পর বিরোধী তোপ পাল্টা তোপ শুরু হয়ে যায়। আর সেই প্রেক্ষাপটেই বিজেপিকে তোপ দাগেন অরবিন্দ কেজরিওয়াল।

English summary
Delhi elections 2020,If you think I am a terrorist then press 'Kamal' othrwise select 'Jhadu'
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X