• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লির মসনদের দখল নেবে কারা, রয়েছে কি কোনও ট্যুইস্ট, কী বলছে রিপাবলিক-জন কি বাতের সমীক্ষা

ইতিমধ্যে দিল্লি নির্বাচনের ভোটগ্রহণ পর্ব সাঙ্গ হয়েছে। যতটা আশা করা হয়েছিল তত বেশি মানুষ বেরিয়ে এসে ভোট দেননি। ফলে ২০২০ সালের ভোটের হার কিছুটা কমের দিকেই রয়েছে। ২০১৫ সালে যেখানে ৬৭ শতাংশ ভোট পড়েছিল এবার শেষ খবর পাওয়া পর্যন্ত দিল্লিতে গড়ে ভোট পড়েছে ৫৩ শতাংশ। ভোটগ্রহণ পর্ব শেষ হতেই সামনে এসেছে বুথ ফেরত সমীক্ষার ফল। বুথ ফেরত সমীক্ষায় দেখা যাচ্ছে আগামিদিনে দিল্লির মসনদে শাসন করতে চলেছে আম আদমি পার্টি।

সংখ্যাগরিষ্ঠতা আপের

সংখ্যাগরিষ্ঠতা আপের

রিপাবলিক টিভি-জন কি বাতের সমীক্ষা বলছে আগামী পাঁচ বছর ফের একবার আম আদমি পার্টি দিল্লির মসনদে বসতে চলেছে। ক্ষমতা থাকবে তাদের হাতেই। এবং এক্ষেত্রে একেবারে পরিষ্কার সংখ্যাগরিষ্ঠতা নিয়ে তারা মসনদে আসতে চলেছে।

কে কত পাবে

কে কত পাবে

রিপাবলিক টিভি-জন কি বাতের সমীক্ষা বলছে অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টি ৭০ আসনের দিল্লি বিধানসভায় ৪৮ থেকে ৬১ টি আসন পেতে পারে। অন্যদিকে বিজেপি পেতে পারে ৯ থেকে ২১ টি আসন।

কংগ্রেসের ফের খালি হাত

কংগ্রেসের ফের খালি হাত

অন্যদিকে কংগ্রেস এবারও খাতা খুলতে পারবে কিনা সেই নিশ্চয়তা নেই। এই সমীক্ষায় কংগ্রেসকে শূন্য থেকে একটি আসন দেওয়া হয়েছে। অন্যান্য কোনও দল দিল্লি বিধানসভায় খাতা খুলতে পারবে বলে রিপাবলিক টিভি সমীক্ষায় দেখা যাচ্ছে না।

English summary
Delhi Election Exit Poll 2020 of Republic TV Jan ki Baat says AAP to win massive
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X