• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাসে মৃত্যু, অন্ত্যেষ্টিতে নারাজ দিল্লির শ্মশান

Google Oneindia Bengali News

করোনা ভাইরাস সংক্রমণের আশঙ্কায় অন্ত্যেষ্টিতে নারাজ দিল্লির শ্মশান ঘাট। এমনই ঘটনা ঘটেছে করোনা ভাইরাসে মৃতা দিল্লির জনকপুরীর মহিলার পরিবারের সঙ্গে। দুদিন আগে দিল্লি আরএমএস হাসপাতালে মারা যান ৬৩ বছরের ওই বৃদ্ধা। করোনা ভাইরাসে দেশের দ্বিতীয় বলি তিনি। দিল্লির নিগমবোধ শ্মশানে তাঁর দেহ অন্ত্যেষ্টির জন্য নিয়ে যাওয়া হলে ফিরিেয় দেওয়া হয় বলে অভিযোগ।

 করোনা ভাইরাসে মৃত্যু বৃদ্ধার

করোনা ভাইরাসে মৃত্যু বৃদ্ধার

শনিবার দিল্লিতে করোনা ভাইরাসে মৃত্যু হয়েছে ৬৩ বছরের এক বৃদ্ধার। দিল্লির জনকপুরীর বাসিন্দা তিনি। করোনা ভাইরাসে দেশে দ্বিতীয় মৃত্যু। দিল্লির আরএমএল হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সেখােনই মারা যান বৃদ্ধা। তারপরেই দেশে করোনা আতঙ্ক আরও বাড়তে শুরু করেছে। দেশে বিপর্যয় ঘোষণা ক

 অন্ত্যেষ্টিতে আপত্তি

অন্ত্যেষ্টিতে আপত্তি

বৃদ্ধার দেহ নিয়ে দিল্লির নিগমবোধ শ্মশান ঘাটে নিয়ে যান পরিবারের লোকেরা। কিন্তু সেখানে তাঁদের ফিরিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। বৃদ্ধার পরিবারের লোকেরা জানিয়েছেন এই নিয়ে নিগমবোধ কর্তৃপক্ষের সঙ্গে কথা বলা হলেও তাঁরা অন্ত্যেষ্টি করতে দিতে রাজি হননি। শেখে খবরটি সংবাদ মাধ্যমে ছড়িয়ে পড়ে। তারপরেই আরএমএল হাসপাতালে বিশেষজ্ঞতের উপস্থিতিতে দাহ করা হয় বৃদ্ধার দেহ।

মৃতের দেহেও করোনা ভাইরাস থাকতে পারে

মৃতের দেহেও করোনা ভাইরাস থাকতে পারে

বিশেষজ্ঞরা আগেই জানিয়েছিলেন করোনা ভাইরাসে রোগীর মৃত্যুর পরেও তাতে মারণ ভাইরাস থেকে যায়। মৃতদেহ থেকেও সংক্রামিত হতে পারেন অনেকেই। সেকারণেই শ্মশান কর্তৃপক্ষ অন্ত্যেষ্টির অনুমতি দিচ্ছিলেন না তাঁদেরও সংক্রমণের সম্ভাবনা রয়ে যায়।

English summary
Delhi cremation ground refuse to cremat corona died woman
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X