• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোটের মধ্যেই কেজরিওয়ালের বিরুদ্ধে কোর্টের পরোয়ানা, অস্বস্তিতে আপ

লোকসভা ভোটের মধ্যেই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় পরোয়ানা জারি হওয়ায় অস্বস্তিতে আম আদমি পার্টি। একই সঙ্গে কেজরিওয়ালের ডেপুটি তথা আপ নেতা মনীশ সিসোদিয়া ও স্বরাজ ইন্ডিয়ার সভাপতি যোগেন্দ্র যাদবের বিরুদ্ধেও জামিন অযোগ্য ধারায় পরোয়ানা জারি করেছে দিল্লির নিম্ন আদালত। বুধবারই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন বিচারক সমর বিশাল।

ভোটের মধ্যেই কেজরিওয়ালের বিরুদ্ধে কোর্টের পরোয়ানা, অস্বস্তিতে আপ

মামলার আবেদনকারী আইনজীবী সুরেন্দর কুমার শর্মার অভিযোগ, ২০১৩ সালের দিল্লি বিধানসভা নির্বাচনে প্রতিশ্রুতি দিয়েও তাঁকে প্রার্থী করেনি আম আদমি পার্টি। এর প্রতিবাদ করলে আপের তৎকালীন তিন মাথা অরবিন্দ কেজরিওয়াল, মনীশ সিসোদিয়া, যোগেন্দ্র যাদব তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেন বলে আদালতে জানিয়েছেন ওই আইনজীবী। অভিযোগ অস্বীকার করে আম আদমি পার্টির তরফে আদালতে পাল্টা হলফনামা দাখিল করা হয়েছিল।

এর প্রেক্ষিতে অরবিন্দ কেজরিওয়াল, মনীশ সিসোদিয়া, যোগেন্দ্র যাদবকে তলব করেছিল দিল্লি আদালত। কিন্তু হাজির না হওয়ায়, দিল্লির মুখ্যমন্ত্রী, উপ-মুখ্যমন্ত্রী ও স্বরাজ ইন্ডিয়ার সভাপতি যোগেন্দ্র যাদবের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় পরোয়ানা জারি করেছেন অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন বিচারক সমর বিশাল।

English summary
Delhi court issues non-bailable warrants against Arvind Kejriwal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X