• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ই–কমার্সের ফাঁদে পড়ে প্রতারিত দিল্লির মুখ্যমন্ত্রীর মেয়ে, গায়েব ৩৪ হাজার

খোদ মুখ্যমন্ত্রীর মেয়ে প্রতারিত হলেন। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের মেয়ে রবিবার অনলাইনে পুরনো সোফাসেট বিক্রি করতে গিয়ে নিজেই ৩৪ হাজার টাকা খোয়ালেন। দিল্লি পুলিশ জানিয়েছে যে সিভিল লাইনস পুলিশ থানায় প্রতারণার কেস দায়ের হয়েছে।

ই–কমার্সের ফাঁদে পড়ে প্রতারিত দিল্লির মুখ্যমন্ত্রীর মেয়ে, গায়েব ৩৪ হাজার

পুলিশ জানিয়েছে, আক্রান্ত ই–কমার্সে পুরনো সোভা বিক্রির জন্য দেন। এক ব্যক্তি ওই সোফা কেনার ইচ্ছে দেখায়। মুখ্যমন্ত্রীর মেয়ের অ্যাকাউন্ট সঠিক কিনা তা দেখার জন্য আক্রান্তের অ্যাকাউন্টে নুন্যতম টাকা পাঠায়। পরবর্তী সময়ে, ব্যক্তিটি বিক্রেতার কাছে একটি কিউআর কোড পাঠিয়ে তাকে এটি স্ক্যান করতে বলে যাতে ডিলের আওতায় নির্ধারিত পরিমাণটি তার অ্যাকাউন্টে স্থানান্তরিত হতে পারে সরাসরি, এরপরই ২০ হাজার টাকা গায়েব হয়ে যায় আক্রান্তের অ্যাকাউন্ট থেকে যখন তিনি এই নির্দেশ মেনে চলতে যান। এরপর যখন মুখ্যমন্ত্রী মেয়ে বিক্রেতাকে এ বিষয়ে জিজ্ঞাসা করেন তখন বিক্রেতা জানায় যে ভুল কিউআর কোড চলে গিয়েছে এবং নতুন একটি লিঙ্ক তাঁকে পাঠানো হয় এবং তাঁকে একই পদ্ধতি অনুসরণ করতে বলা হয়। কিন্তু ফের ১৪ হাজার টাকা অ্যাকাউন্ট থেকে গায়েব হয়ে যায় আক্রান্তের।

পুলিশ জানিয়েছে সিভিল লাইনস পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করা হয়েছে। প্রতারণার মামলায় তদন্ত চলছে ও অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

কেমন হবে উন্নততর তৃণমূল, লালগড়ে পরিবর্তন যাত্রার সূচনা লগ্নে ব্যাখ্যা দিলেন নন্দীগ্রামের প্রাক্তন বিধায়ক

English summary
delhi cm daughter cheated in e commerce
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X