• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অক্সিজেনের অভাবে মৃত্যু হতে দেব না, বড় বার্তা দিয়ে প্রধানমন্ত্রীর কাছে জোরালো আবেদন কেজরিওয়ালের

Google Oneindia Bengali News

যদি কেন্দ্রের তরফে ৭০০ এমটি অক্সিজেন পাওয়া যায়, তাহলে মৃত্যুর হাত থেকে অনেককে রোখা যাবে। ঠিক এই ভাষাতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে আরও অক্সিজেনের দাবি জানালেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

অক্সিজেনের অভাবে মৃত্যু হতে দেব না, বড় বার্তা দিয়ে প্রধানমন্ত্রীর কাছে জোরালো আবেদন কেজরিওয়ালের

এর আগে কেন্দ্রের তরফে ৭৩০ এমটি অক্সিজেন ইতিমধ্যেই চলে এসেছে বলে জানা গিয়েছে। প্রসঙ্গত, সুপ্রিম কোর্ট ও দিল্লি হাইকোর্টকে এই বিষয়ে ধন্যবাদ জ্ঞাপন করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী। একই সঙ্গে কেজরিওয়াল জানিয়েছেন যে দিল্লির আর প্রয়োজন ৭৩০ এমটি অক্সিজেন। এই অক্সিজেন পেলে কোনও কোভিড রোগীকে আর দিল্লির বুকে মরতে দেবেন না তিনি।

এরই সঙ্গে দিল্লির হাসপাতালগুলির প্রতি আলাদা আর্জি জানিয়েছেন কেজরিওয়াল। তিনি বলেন, অক্সিজেনের কমতির জন্য যে সমস্ত হাসপাতাল নিজেদের বেড কমিয়েছে, তারা যেন বেডের সংখ্যা বাড়িয়ে দেয়। বর্তমানে রাজধানী দিল্লিতে ৯১ হাজার অ্যাক্টিভ কেস রয়েছে। ১৮ হাজার মানুষের মৃত্যু হয়েছে কোভিডের জেরে।

করোনার টিকা নিয়ে আপ্লুত ধাওয়ান দিলেন কোন বার্তা, ভাইরাল টুইটকরোনার টিকা নিয়ে আপ্লুত ধাওয়ান দিলেন কোন বার্তা, ভাইরাল টুইট

এদিকে, এমন পরিস্থিতিতে দিল্লি বেড থেকে শুরু করে অক্সিজেনের জন্য লড়াই করছে। এই অবস্থায় কেজরিওয়ালের এই বার্তা বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। এদিকে, বৃহস্পতিবার সারা দেশে করোনা ভাইরাসে সংক্রমণের সংখ্যা ২.১ কোটি ছাড়িয়ে গিয়েছে। ২৪ ঘন্টায় এখনও পর্যন্ত সর্বোচ্চ ৩৯৮০ জনের মৃত্যু হয়েছে। এদিন সকালে মৃতের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ২,৩০,১৬৮-তে। দেশে মৃত্যুর হার ১.০৯ শতাংশ। সব মিলিয়ে সুস্থ হয়েছেন ১৭২, ৮০, ৮৪৪ জন।

Covid 19 Update : দক্ষিণ ২৪ পরগনা : গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৯৯৩

English summary
Delhi CM Arvind Kejriwal says, Won't let any patient die due to Oxygen shortage
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X