• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ছুঁতে পারল না কেজরিকে, আপ প্রধানের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ

  • |

ইতিমধ্যেই গলা ব্যথা ও জ্বর সহ একাধিক উপসর্গ দেখা দেয় দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের। এরপর দিল্লিতে তাঁর সরকারি বাসভবনে গত সোমবার থেকেই তাকে আইসোলেশনে রাখা হয়। এদিকে গতকালই তাঁর নমুনা পরীক্ষার কথা জানান দিল্লির উপ মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া। আজ সেই করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা যাচ্ছে।

করোনা ছুঁতে পারল না কেজরিকে, আপ প্রধানের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ

মঙ্গলবার সকালে আম আদমি পার্টি সুপ্রিম অরবিন্দ কেজরিওয়ালের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে বলে সূত্রের খবর। বর্তমানে গতকালের থেকে তিনি আজ অনেকটাই সুস্থ বোধ করছেন বলেও জানা যাচ্ছে। এদিকে উপসর্গ দেখা দেওয়ার পর রবিবার বিকেল থেকেই তাকে কোনও প্রশাসনিক মিটিংয়ে দেখা যায়নি বলে জানা যাচ্ছে।

এদিকে গতকাল তার করোনা উপসর্গ দেখা দেওয়ার খবরের পর উদ্বেগের বাতাবরণ তৈরি হয় দেশের রাজনীতি থেকে শুরু করে নাগরিক মহলে। তাঁর দীর্ঘদিনের ডায়াবেটিসের সমস্যা মোটামুটি সকলেরই জানা। দীর্ঘদিন থেকেই এই জন্য তিনি একাধিক ওষুধের পাশাপাশি ইনসুলিনও নিতেন। আর তাতেই আরও চিন্তা বাড়ছিল সকলের। বর্তমানে তাঁর রিপোর্ট নেগেটিভ আসায় স্বাভাবিক ভাবেই স্বস্তিতে তাঁর পরিবার পরিজন থেকে শুরু করে সংগঠনের কর্মীরা। এদিকে এখনও পর্যন্ত দিল্লিতে করোনা আক্রান্ত হয়েছে প্রায় ২৭,০০০-র বেশি মানুষ। তার মধ্যে মারা গেছেন ৭৬১ জন।

উত্তপ্ত হাজরা মোড়, বিক্ষোভ বিজেপি মহিলা যুব মোর্চার, সামিল অগ্নিমিত্রা পল

ন্যূনতম ভাড়া হোক ১০ টাকা, নবান্নে নতুন প্রস্তাব বাস মালিক সংগঠনের

English summary
delhi chief minister arvind kejriwals corona test report is negative
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X