• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নারকেল কাটার কাটারি দিয়ে দিল্লিতে গলা কেটে খুন ট্যাটু শিল্পী

  • |

রাজধানী দিল্লিতে এক ট্যাটু শিল্পীর নৃশংস হত্যাকাণ্ডে সাড়া পড়ে গিয়েছে। নারকেল কাটার কাটারি দিয়ে দিল্লির ময়ূর বিহারে শনিবার হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। ধার করা টাকা ফেরত না দেওয়াতেই এই নৃশংস খুন বলে পুলিশ প্রাথমিক তদন্তের পর জানিয়েছে। সন্দেহের তালিকায় রয়েছে তিন বন্ধু।

নারকেল কাটার কাটারি দিয়ে দিল্লিতে গলা কেটে খুন ট্যাটু শিল্পী

নিহত যুবকের নাম বাবলু কুমার (২২)। একটি ফাঁকা জমিতে ঝোঁপের মধ্যে বাবলুর দেহ পড়ে ছিল। এই ঘটনায় প্রশান্ত মিশ্র (২৫), অঙ্কিত শর্মা (১৯) ও ইন্দ্রজিৎ (২৭)-কে গ্রেফতার করেছে পুলিশ।

বাবলুর ভাই জানিয়েছে, গত ১০ ডিসেম্বর ঘর থেকে বেরিয়ে আর ফেরেনি। তবে এর আগে বেশ কয়েকবার এভাবে বেরিয়ে বেশ কয়েকদিন বাড়ি না ফেরায় পরিবারের লোকেরা সন্দেহ করেনি। তবে কয়েকদিন পর বাবলু না ফেরায় প্রতিবেশীদের থেকে খোঁজ নিয়ে বাড়ির লোক বাবলুকে খোঁজা শুরু করে। দেহ উদ্ধার হয়।

[আরও পড়ুন: পরপর দু'মেয়ে এসেছিল কোলে, তার জন্য এমন নৃশংসতা! এ কাহিনি গায়ে কাঁটা দেয়]

অভিযুক্ত তিনজনকেই বাবলুর সঙ্গে শেষবার দেখা গিয়েছিল। তাদের জেকা করা শুরু হয়। পুলিশ চেপে ধরতেই তিনজনে দোষ স্বীকার করে। তিনজনের কাছ থেকেই বাবলু টাকা ধার নিয়ে শোধ করেনি বলে পুলিশ জানতে পেরেছে।

[আরও পড়ুন:দেওর-বৌদির ঘনিষ্ঠতা দেখে ফেলেছিল পরিবার, তারপরের ঘটনায় গায়ে কাঁটা দেবে ]

তিনজনে পার্টি করবে বলে বাবলুকে ফাঁকা জায়গায় ডেকে পাঠায়। বাবলু মদের নেশায় ডুবে গেলে তাকে খুন করা হয়। পুলিশ অভিযুক্তদের রক্তমাখা জামা ও নারকেল কাটার কাটারি উদ্ধার করেছে।

English summary
Delhi boy beheaded by friends with coconut choppers over money dispute
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X