• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১০ কোটির টাকার বিনিময়ে ভোটে প্রার্থীপদের 'অফার'! আপ-কাণ্ডে দিল্লি বিধানসভা ভোট ঘিরে চড়ল পারদ

  • |

আর কয়েকদিন পরেই নির্বাচনী সম্মুখ সমর। দিল্লি নির্বাচন ঘিরে রাজনীতির আঙিনা ক্রমাগত তাতছে। মঙ্গলবারই আপ এর তরফে জানানো হয়েছে তাদের প্রার্থী তালিকা। আর ঠিক তার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই এদিন সকালে দলত্যাগ করলেন আপ বিধায়ক এনডি শর্মা।

১০ কোটি টাকার বিনিময়ে প্রার্থীপদ!

এনডি শর্মা দাবি করেছেন, আপ-এর নেতা মণীশ সিসোদিয়া তাঁকে ডেকে দিল্লি নির্বাচনে প্রার্থীপদের জন্য অর্থের টোপ দেন। শর্মার দাবি, ' সিসোদিয়া আমায় ডেকেছিলেন তাঁর বাড়িতে, বলেছিলেন রাম সিং (যিনি বদরপুরের টিকিট পেয়েছেন) আপনার কেন্দ্রের টিকিট চাইছেন। তিনি ২০২১ কোটি টাকা দিতে রাজি। তিনি (সিসোদিয়া) আমার থেকে ১০ কোটি টাকা চাইলেন। এরপরই আমি তা প্রত্যাখ্যান করে চলে আসি। ' এরপপরই তিনি পার্টি ছেড়ে দেওয়ার ঘোষণা করেন।

কোন বড় প্রার্থীরা নেই আপের তালিকায়?

২০২০ সালের দিল্লি নির্বাচন থেকে সরে গিয়েছে আম আদমি পার্টির একের পর এক হেভিয়েট নাম। হরিনগরের জগদীপ সিং, সীলামপুরের হাজি ইশরাক খানের নাম তালিকায় নেই। এছাড়াও গতবারের জয়ী বিধায়ক পঙ্কজ পুষ্কর, রাম চান্দের, সুখবীর দালাল, হাজারি রার চৌহানের মতো একের পর এক নামী বিধায়ককে এবার টিকিট দেয়নি আপ। ফলে, গোকুলপুর, কালকাজি, ত্রিলোকাপুরি , কোন্দলি, মতিয়া মহল কেন্দ্র নিয়ে আপের মধ্যেই অন্তর্দ্বন্দ্ব রয়েছে বলে মনে করা হচ্ছে।

 কেজরিওয়াল ও আপের প্রার্থী তালিকা

কেজরিওয়াল ও আপের প্রার্থী তালিকা

এর আগে ,কেজরিওয়ালের দল আম আদমি পার্টি ঘোষণা করে দিয়েছে নির্বাচনের প্রার্থী তালিকা। এবার তৃতীয়বারের জন্য নিউ দিল্লি আসন থেকে লড়বেন কেজরিওয়াল। একই সঙ্গে তাঁর মন্ত্রিসভার সদস্য, মণীশ সিসোদিয়া সহ বেশ কয়েকজন তাঁদের পুরনো কেন্দ্রগুলি থেকেই লড়ছেন এই বছর।

English summary
Delhi assembly polls 2020, AAP Lawmaker ND Sharma Quits Party Over 'Rs 10 Crore-For-Ticket' Charges.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X