• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধর্ষণ রুখতে আরও কঠোর আইন প্রণয়নের প্রস্তাব প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংয়ের

  • |

হায়দ্রাবাদে তরুণী চিকিৎসককে ধর্ষণ ও খুন করে পুড়িয়ে দেওয়ার ঘটনা নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। এই প্রথম নয়, একের পর এক নারকীয় ধর্ষণ এর ঘটনা সামনে আসতেই প্রশ্ন উঠছে এই দেশে মহিলাদের নিরাপত্তা নিয়ে।

ধর্ষণ রুখতে আরও কঠোর আইন প্রণয়নের প্রস্তাব প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংয়ের

সোমবার প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং সংসদে হায়দ্রাবাদ রাজস্থানের মত নৃশংস ধর্ষণ ও হত্যার ঘটনা কে সামনে এনে, মহিলাদের নিরাপত্তা স্বার্থে, ধর্ষণের বিরুদ্ধে আরও কঠোর এবং শক্তিশালী আইন প্রণয়নের প্রস্তাব দেন।

লোকসভায় জিরো আওয়ারে বক্তব্য রাখার সময় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং ক্ষোভ প্রকাশ করে বলেন, " হায়দ্রাবাদে পশুচিকিৎসক প্রিয়াঙ্কা রেড্ডি কে ধর্ষণ ও খুনের ঘটনা গোটা দেশের কাছে খুবই লজ্জাজনক। দেশবাসীর নিরাপত্তা এখন প্রশ্নের মুখে,এবং সকলেই এই ঘটনায় ভীষণ আশঙ্কিত। এই নক্যারজনক ঘটনা যারা ঘটিয়েছে তাদের অবশ্যই আরও কঠোর শাস্তি দিতে হবে।"

তিনি আরও জানান, " মহিলাদের সঙ্গে এই ধরণের অপরাধ নিয়ন্ত্রণ ও নির্মূল করার জন্য আমরা সংসদের সমস্ত সদস্যের সম্মতিতে আরও কঠিন আইন প্রণয়ন করতে প্রস্তুত।" অন্যদিকে সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন এই প্রসঙ্গে কড়া প্রতিক্রিয়া জানিয়ে বলেন,"ধর্ষকদের সর্বসমক্ষে এনে গণপিটুনি দেওয়া উচিত।"

মুকুল-অর্জুন গড়ে নজর তৃণমূলের, ভোট-ব্যাঙ্ক উদ্ধারে উদ্যোগ উপনির্বাচন জয়ের পর

English summary
Defense Minister Rajnath Singh has proposed a more stringent law to prevent rape
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X