• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

হঠাৎ কালো মেঘে ঢাকল আকাশ, সঙ্গে প্রবল ঝড়-বৃষ্টি! ঘোরানো হল প্রতিরক্ষা মন্ত্রীর বিমানও

Google Oneindia Bengali News

দুপুরের পর থেকেই বদলাতে শুরু করে পরিস্থিতি! আর একটু সময় গড়াতেই প্রবল ঝড়-বৃষ্টি শুরু হয়ে যায়। সঙ্গে একেবারে বজ্রপাত সহ বৃষ্টি শুরু হয় গোটা দিল্লি জুড়ে। আর এহেন পরিস্থিতির কারনে দিল্লি বিমানবন্দরে নামতেই পারল না ১১ টি বিমান। রাতারাতি সেগুলিকে ঘুরিয়ে দেওয়া হয়। এমনটাই বিমানবন্দর সূত্রে খবর।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে ঝড় বৃষ্টির ছবি আপলোড করেছেন দিল্লির মানুষ।

এর মধ্যে ছিল রাজনাথ সিংয়ের বিমানও

এর মধ্যে ছিল রাজনাথ সিংয়ের বিমানও

শুক্রবার সন্ধ্যা থেকেই ঝড়-বৃষ্টির পরিমাণ বাড়তে শুরু করে। আর পরিস্থিতি বিবেচনা করেই একের পর এক বিমান ঘুরিয়ে দেওয়া হয়। যার মধ্যে খোদ প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংয়ের বিমানও ছিল। তাঁর বিমান আগ্রা'র দিকে ঘুরিয়ে দেওয়া হয়। এমনটাই জানাচ্ছে সংবাদমাধ্যম এএনআই। শুধু তাই নয়, সংবাদমাধ্যম সূত্রেই খবর, বাদোদরাতে স্বামী নারায়ণ মন্দিরে একটি অনুষ্ঠানে অংশ নিতে গিয়েছিলেন রাজনাথ সিং। আর সেখান থেকে ফেরার পথেই এহেন বিপত্তি ঘটে বলে জানা যাচ্ছে।

অন্যান্য বিমানবন্দরে ঘুরিয়ে দেওয়া হয় বাকি বিমানগুলিকে

অন্যান্য বিমানবন্দরে ঘুরিয়ে দেওয়া হয় বাকি বিমানগুলিকে

এমন পরিস্থিতিতে রীতিমত পরিস্থিতি জটিল হয়ে ওঠে। শুধু প্রতিরক্ষামন্ত্রীর বিমানই নয়, একের পর এক বিমানকে অন্য জায়গাতে ঘুরিয়ে দেওয়া হয়। লখনউ এবং জয়পুর বিমানবন্দরে এই সমস্ত বিমানগুলিকে ঘুরিয়ে দেওয়া হয়। শুধু তাই নয়, এই বিষয়ে যাত্রীদের সতর্কও করা হয় দিল্লি বিমানবন্দরের তরফে। এয়ারলাইন্স সংস্থাগুলির সঙ্গে যোগাযোগ রেখে চলার কথা জানানো হয় বিমানবন্দরের তরফে। দিল্লি এয়ারপোর্টের টুইটার হ্যান্ডেলে এই বিষয়ে বিস্তারিত জানানো হয়। সেখানে লেখা হয়, খারাপ আবহাওয়ার কারণে দিল্লি বিমানবন্দরে বিমান চলাচলে প্রভাব পড়েছে।

প্রচন্ড গরমে পুড়ছিল দিল্লি

প্রচন্ড গরমে পুড়ছিল দিল্লি

প্রচন্ড দাবদাহে পুড়ছিল দিল্লি। প্রায় ৫০ ডিগ্রির কাছাকাছিও পৌঁছে যায় রাজধানীর তাপমাত্রা। এই অবস্থায় স্বস্তির বৃষ্টি কিছুটা হলেও কমিয়ে দিয়েছে সে রাজ্যের পারদ। দুপুরের পর থেকেই পরিস্থিতি বদলাতে শুরু করে। আর বিকেল গড়াতেও একেবারে বদলে যায় সম্পূর্ণ পরিস্থিতি। কালো করে আসে আকাশ। সঙ্গে শুরু হয়ে প্রবল ঝড় বৃষ্টি। আর তা শুরু হতেই অনেকেই সোশ্যাল মিডিয়াতে সেই ছবি আপলোড করতে শুরুও করে দেন।

আরও ঝড়-বৃষ্টির পূর্বাভাস

আরও ঝড়-বৃষ্টির পূর্বাভাস

শুধু শুক্রবারই নয়, আগামী ২৪ ঘন্টায় আরও ঝড় বৃষ্টীর পূর্বাভাস দেওয়া হয়েছে হাওয়া অফিসের তরফে। দিল্লি সহ একাধিক রাজ্যের জন্যে এই পূর্বাভাস দেওয়া হয়েছে। গত কয়েকদিন ধরে লাগাতার গরমে পুড়ছে দিল্লি সহ ভারতের একটা অংশ। তীব্র দাবদাহে অস্বস্তিকর অবস্থা মানুষের। সেখানে দাঁড়িয়ে এহেন পূর্বাভাস কিছুটা হলেও স্বস্তির বার্তা এই সমস্ত রাজ্যের মানুষের কাছে।

English summary
defence minister's flight moved t another route due to heavy rain
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X