• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হতে পারে জঙ্গি হামলা! প্রতিরক্ষা কেন্দ্রগুলিতে জারি অরেঞ্জ অ্যালার্ট

Google Oneindia Bengali News

জম্মু ও পঞ্জাবের প্রতিরক্ষা কেন্দ্রগুলিতে অরেঞ্জ অ্যালার্ট জারি করা হয়েছে। গোয়েন্দা সূত্রে, জঙ্গি হামলার সম্ভাবনার কথা জানার পরেই এই সতর্কতা জারি করা হয়েছে। গোয়েন্দা সূত্রে খবর, একদল জঙ্গি এইসব এলাকায় হামলার পরিকল্পনা করছে। এরপরেই জম্মু ও পঞ্জাবের আশপাশে থাকা প্রতিরক্ষা কেন্দ্রগুলিতে কড়া সতর্কতা জারি করা হয়েছে।

হতে পারে জঙ্গি হামলা! প্রতিরক্ষা কেন্দ্রগুলিতে জারি অরেঞ্জ অ্যালার্ট

সূত্রের খবর অনুযায়ী, জম্মু ও পাঠানকোটে থাকা ভারতীয় বায়ুসেনার এয়ারবেসে অরেঞ্জ অ্যালার়্ জারি করা হয়েছে। সেখানে জানানো হয়েছে, বাহিনীর কাচে বুধবার খবর এসেছে, সে কোনও সময় হামলা হতে পারে। ফলে এই ধরনের হামলার প্রতিরোধে ব্যবস্থা নেওয়া হয়েছে।

এটা উল্লেখ করা যেতে পারে, জম্মু ও পঞ্জাবের প্রতিরক্ষা কেন্দ্রগুলিতে উচ্চ সতর্কতা জারি করা হয়েছে গত বেশ কয়েকদিন আগে থেকেই। কিন্তু কয়েকদিন আগে সতর্কতার মাত্রা কমিয়ে দেওয়া হয়। এর পরেই গোয়েন্দা সূত্র থেকে জঙ্গি হামলার সম্ভাবনার কথা জানানো হয়। তবে এইসব জায়গায় ৫ অগাস্ট থেকেই সতর্কতা জারি করা রয়েছে। এইদিনই জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদা দানকারী সংবিধানের ৩৭০ ধারা প্রত্যাহার করে নেওয়া হয়েছিল।

গত মাসে গোয়েন্দা সংস্থাগুলি জানিয়েছিল, আট থেকে দশজনের জৈশ জঙ্গিদল ভারতে প্রবেশ করেছে। তারাই প্রতিরক্ষা কেন্দ্রগুলিতে হামলার পরিকল্পনা করেছে। সেখানে আরও বলা হয়েছিল, এইসব জৈশ জঙ্গিরা আত্মঘাতী বাহিনীর সদস্য। কারা মূলত জম্মু ও কাশ্মীরের বায়ুসেনার ঘাঁটিতে হামলার পরিকল্পনা করছে।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Defence bases in Jammu and Punjab have been placed on orange alert after fresh intelligence inputs suggested that a group of terrorists areare planning to target some defence bases in the region.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X