• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গায়েব থাকার একদিন পর এনসিবি দপ্তরে হাজিরা দীপিকা পাড়ুকোনের ‌প্রাক্তন ম্যানেজারের

একদিন বেপাত্তা থাকার পর নির্ধারিত দিন অনুযায়ী বুধবারই নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর দপ্তরে হাজির হলেন বলিউড অভিনেতা দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশ। প্রসঙ্গত, এনসিবি করিশ্মার ভারসোভার বাড়িতে তল্লাশি চালিয়ে ১.‌৭ গ্রাম হাশিশ ও তিন বোতল সিবিডি অয়েল উদ্ধার হয়। এরপরই তাঁকে সমন পাঠায় এনসবি।

গায়েব থাকার একদিন পর এনসিবি দপ্তরে হাজিরা দীপিকা পাড়ুকোনের ‌প্রাক্তন ম্যানেজারের

তদন্তকারী সংস্থা জানিয়েছে যে করিশ্মা বেপাত্তা ছিলেন এবং সমনের কোনও জবাবও দেননি তিনি। বুধবার এনসিবি দপ্তরে জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা দেওয়ার আগে করিশ্মা প্রকাশ অন্তর্বতী জামিনের আবেদন করেছিলেন। মুম্বই আদালতের নির্দেশ অনুসারে করিশ্মাকে ৭ নভেম্বর পর্যন্ত গ্রেফতার করা যাবে না। বিশেষ সূত্রের খবর, করিশ্মা ইতিমধ্যেই ট্যালেন্ট এজেন্সি কেওয়ান ছেড়ে দিয়েছেন। এমনকী তিনি দীপিকা পাড়ুকোনের সঙ্গেও কোনওভাবে যুক্ত নন।

জানা গিয়েছে, এনসিবি করিশ্মার পাশাপাশি কেওয়ান ট্যালেন্ট এজেন্সির কর্মীদেরও সমন পাঠিয়েছে। বলিউড মাদক যোগের প্রমাণে এই কেওয়ান ট্যালেন্ট এজেন্সির বড় ভূমিকা রয়েছে। প্রসঙ্গত, ১গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ উদ্ধারের পরই এই ঘটনার তদন্তের মোড় অন্যদিকে ঘুরে যায়। বলিউডের মাদক যোগ নিয়ে তদন্ত শুরু করে এনসিবি, যেখানে দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান ও রাকুল প্রীতকে সিজ্ঞাসাবাদ করা হয়।

কলকাতাঃ রাজ্যপালকে ছ্যাবলা বলে কটাক্ষ তৃণমূল সাংসদ সৌগত রায়ের

নগ্ন হয়ে গোয়ার সমুদ্র সৈকতে দৌড়াচ্ছেন, ছবি পোস্ট করে নিজেকেই জন্মদিনের শুভেচ্ছা মিলন্দ সোমানের

English summary
deepika padukones former manager questioned by ncb
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X