• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তিনি একদিন প্রধানমন্ত্রী হবেন, রাহুল গান্ধীর প্রশংসায় দীপিকা পাড়ুকোন, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সুশান্ত সিং মৃত্যু মামলায় মাদক কাণ্ডে জড়িয়ে পড়েছেন বলিউডের শীর্ষ অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। শনিবারই তিনি এনসিবির জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছিলেন। সেই দীপিকার মুখেই শোনা গেল কংগ্রেস নেতা রাহুল গান্ধীর ভূয়সী প্রশংসা। তবে তা সাম্প্রতিক কালের নয়, বরং পুরনো এক সাক্ষাতকারের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তিনি একদিন প্রধানমন্ত্রী হবেন, রাহুল গান্ধীর প্রশংসায় দীপিকা পাড়ুকোন, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

দীপিকা ওই পুরনো ভিডিওতে জানিয়েছেন যে রাহুল গান্ধী এই দেশের জন্য সর্বোত্তম উদাহরণ স্থাপন করেছেন এবং একদিন তিনি অবশ্যই প্রধানমন্ত্রীর পদে বসবেন। ভিডিওতে দীপিকা হিন্দিতে বলছেন, '‌রাহুল গান্ধী আমাদের দেশের জন্য যা করছেন, আমার মনে হয় তা একটি সর্বোত্তম উদাহরণ এবং আশা রাখব তিনি একদিন প্রধানমন্ত্রীর আসনে বসবেন।’‌ অভিনেত্রী আরও বলেন, '‌আমার মনে হয় উনি যুব সমাজের সঙ্গে খুব ভালো তাল মিলিয়ে চলতে পারেন, ওনার চিন্তা–ভাবনা পরাম্পরাগত তবে এর পাশাপাশি ভবিষ্যতের পরিকল্পনাও রয়েছে।’‌

শনিবার এনসিবির জিজ্ঞাসাবাদের পর সোশ্যাল মিডিয়ায় দীপিকার এই সাক্ষাতকারের পুরনো ভিডিও ভাইরাল হয়। ২০১৭ সালে তাঁর ম্যানেজার করিশ্মার সঙ্গে মাদক নিয়ে কথা বলা প্রসঙ্গে এনসিবি জিজ্ঞাসাবাদ করেন তাঁকে। দীপিকার পাশাপাশি এনসিবি শ্রদ্ধা কাপুর ও সারা আলি খানকেও তলব করে। তবে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হওয়ার পেছন কি গোপন রহস্য লুকিয়ে রয়েছে তা অজানা।

Positive Story : উত্তর ২৪ পরগনা: দুঃস্থ শিল্পীদের আর্থিক সহায়তা প্রদান খড়দহের শিল্প সংস্থার

মুকুলের 'দায়িত্ব' নির্ধারণ দিলীপের উপস্থিতিতেই, দিল্লিতে বৈঠক ডাকলেন নাড্ডা

English summary
deepika padukone in praise of rahul gandhi video goes viral on social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X