• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লালকেল্লাকাণ্ডে অভিযুক্ত দীপ সিধু গ্রেফতার, দিল্লি পুলিশের স্পেশ্যাল সেলের জালে পাকড়াও

  • |

২৬ জানুয়ারির দুপুরে কৃষক বিক্ষোভের মাঝে লালকেল্লার বুকে জাতীয় পতাকার অবমাননা ও অন্য পতাকা লাগানোর ঘটনা গোটা দেশকে হতবাক করেছে। সেই ঘটনায় বহুদিন ধরেই খোঁজ চলছিল দীপ সিধুর। এহেন দীপের সঙ্গে বিজেপির যোগ রয়েছে বলে বিরোধীদলগুলি অনের আগে থেকেই সোচ্চার। এবার দিল্লি পুলিশের জালে পড়ল দীপ সিধু।

লালকেল্লাকাণ্ডে মূল অভিযুক্ত দীপ সিধু গ্রেফতার

প্রসঙ্গত, দীপের বিরুদ্ধে লালকেল্লাকান্ডে কৃষকদের উস্কানি দেওয়ার অভিযোগ রয়েছে। বহুদিন আগেই দীপ সিধুুকে নিয়ে দিল্লি পুলিশ তল্লাশির তৎপরতা শুরু করে। ১ লাখ টাকা পুরষ্কার ঘোষণা করা হয় , তার নামে। যিনি দীপ সহ লালকেললাকান্ডে ৩ অভিযুক্তের ব্যাপারে খবর দিতে পারবেন, তাঁকেই এই পুরষ্কার মূল্য দেওয়া হবে বলে জানায় দিল্লি পুলিশ।

এদিকে, লালকেল্লায় জাতীয় পতাকা অবমাননার জেরে দীপ সিধুর বিরুদ্ধে এফআইআর দায়ের হতেই গা ঢাকা দিয়ে দেয় এই পাঞ্জাবী অভিনেতা , গায়ক। বগুদিন ধরে নিখোঁজ থেকে আত্মপক্ষ সমর্থন শুরু করে দীপ। সোশ্যাল মিডিয়ায় নিজের সপক্ষে বহু ভিডিও পোস্ট করতে থাকে সে। যদিও তাতে চিড়ে ভেজেনি। একটি সোশ্যাল মিডিয়া ভিডিওতে দেখা গিয়েছে দীপ কাঁদছে। তকে দেশদ্রোহী তকমা দেওয়ার জন্য সে কৃষক সংগঠনগুলিকে একহাত নেয় সেই ভিডিওতে।

English summary
Deep Sidhu, an accused in 26th January redfort case arrested
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X