সিলভার স্ক্রিনের 'ডর'-কেও হার মানাচ্ছেন দেবকুমার, সচিন কন্যার আশিকের বয়ান পড়ুন

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বাংলার দেবকুমার এখন মুম্বইের শিরোনামও ছিনিয়ে নিচ্ছেন। মহিষাদলের এই যুবক হিন্দি ছবির পাগল প্রেমীদেরও হার মানাচ্ছেন।

সিলভার স্ক্রিনের 'ডর'-কেও হার মানাচ্ছেন দেবকুমার, সচিন কন্যার আশিকের বয়ান পড়ুন

[আরও পড়ুন:'রেগে আগুন তেলে বেগুন তেড়ে বলেন তিনি' - ইমরানের জোরালো তোপে চমকে যাবেন ]

হিন্দি ছবি ডর - এ শাহরুখ যেভাবে ছবির নায়িকা জুহি ওরফে কিরণের জীবন জেরবার করে দিয়েছিলেন অনেকটা সেই কায়দায় সচিন কন্যা সারা-র জীবনে প্রবেশ করেছিলেন দেবকুমার। পশ্চিমবঙ্গ পুলিশের হাত থেকে তদন্তের জন্য এখন তিনি মুম্বই পুলিশের হাতে। সেখানে গিয়েও তাঁর একরোখামির কোনও পরিবর্তন নেই। একের পর এক বোমা ফাটাচ্ছেন দেবকুমার।

জেরার সময় তিনি বলেছেন, 'আপ উসকো ফোন দেনা নেহি চাহতে হ্যায়, ওয় সির্ফ মেরি হ্যায়, ম্যায় উসকে সাহ শাদি করুঙ্গা, ওয় অর কিসি কি নেহি হো সাকতি।' অর্থাৎ আপনি ওঁকে ফোন দিতে চাননা, ও শুধু আমার, আমিই ওঁর সঙ্গে বিয়ে করব। ও আর কারোর হবে না।

শুধু এটুকুই নয় জেরায় দেবকুমার এও জানিয়েছেন দিনের পর দিন তিনি সারা-কে অনুসরণ করেছেন। পাশাপাশি হুমকি দিয়ে জানিয়েছেন সে কোনওভাবেই সারা কে ছাড়বে না।

মুম্বই পুলিশের পক্ষ থেকে ভীমসেন গায়কোয়াড় জানিয়েছেন তাঁর মোবাইল ফোন নিয়ে নেওয়া হয়েছে এবং তাঁকে বান্দ্রা মেট্রোপলিটান কোর্টে তোলা হয়েছে। সেখান থেকে ১১ তারিখ অবধি তাঁর পুলিশ কাস্টডি হয়েছে। এদিকে পুলিশ জানিয়েছে সে দ্বাদশ শ্রেণীও পাস করেনি। সারা-র সঙ্গে কথা বলার সময় একাধিকবার অশ্লীল ভাষা ইঙ্গিত পূর্ণ কথা বলেছে।

English summary
Debkumar is mad follower of Sachin tendulkar's daughter says Mumbai Police follower

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.