• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পতাকা লাগাতে গিয়ে ত্রিপুরাতে আক্রান্ত দেবাংশু সহ একাধিক নেতা-কর্মী, আটকানো হল অভিষেকের কনভয়

Google Oneindia Bengali News

তৃণমূলের পাখির চোখ ত্রিপুরা। লোকসভা ভোটের আগে সে রাজ্য দখল করা মূল টার্গেট তৃণমূলের। এই অবস্থায় আজ সোমবার ত্রিপুরা গিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর এই সফর ঘিরে ক্রমশ চড়ছে উত্তেজনার পারদ। সমস্ত পতাকা, ফ্ল্যাক্স ছিঁড়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ। তবে নতুন করে পতাকা লাগাতে গিয়ে আক্রান্ত দেবাংশু সহ একাধিক নেতা-কর্মী।

ত্রিপুরাতে আক্রান্ত দেবাংশু সহ একাধিক নেতা-কর্মী

অন্যদিকে ত্রিপুরাতে অভিষেক পা রাখতেই আরও উত্তেজনা তৈরি হয়েছে আগরতলাতে। বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে বলে জানা যাচ্ছে। তবে জানা যাচ্ছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কনভয় এই মুহূর্তে আটকে গিয়েছে বিক্ষোভে।

পতাকা লাগাতে গিয়ে ত্রিপুরাতে আক্রান্ত দেবাংশু সহ একাধিক নেতা-কর্মী |oneindia bengali

জানা যাচ্ছে, ত্রিপুরেশ্বরী মন্দিরের কাছে চড়িলাং এলাকাতে আটকানো হয় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদককে। তিনি স্কুল পড়ুয়াদের বিক্ষোভে আটকে যায় কনভয়। বেশ কিছুক্ষণ গাড়িতে বসে থাকার পর পথে নেমে আসেন অভিষেক। কেন বিক্ষোভ তা পড়ুয়াদের কাছ থেকে জানার চেষ্টা করেন।

অন্যদিকে ত্রিপুরেশ্বরী মন্দিরের কাছে তৃণমূল এবং বিজেপি দুই দলের তরফেও তরফে বিক্ষোভ দেখানো হচ্ছে। দুই দলের বিক্ষোভ-পাল্টা বিক্ষোভে উত্তাল এলাকা। যে কোনও ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।

তবে বিজেপির তরফে মন্দিরে সামনে লাগাতার অভিষেক বন্দ্যোপাধায় গো ব্যাক স্লোগান তোলা হচ্ছে। কালো পতাকা হাতে নিয়ে চলছে এই বিক্ষোভ। বিজেপির দাবি, ত্রিপুরেশ্বরী মন্দির পবিত্র একটি জায়গা। এখানে রাজনীতি করা হচ্ছে। আর সেই কারণে বিজেপির তরফে এই বিক্ষোভ বলে দাবি। অন্যদিকে আগরতলা বিমানবন্দরের কাছে দলীয় পতাকা লাগাতে গিয়ে মার খেতে হল তৃণমূল ছাত্রনেতা দেবাংশু ভট্টাচার্যকে।

শুধু দেবাংশুকেই নয়, মারধর করা হয়েছে সুদীপ রাহা সহ একাধিক তৃণমূল নেতা-কর্মীকে। দেবাংশুর অভিযোগ, তাঁরা শান্তিপূর্ণ ভাবে পতাকা লাগানোর ক[আজ করছিলেন। হিঠাত করেই একদল দুষ্কৃতী তাঁদের উপর চড়াও হয়। আর মারধর করা হয় বলে অভিযোগ। অভিযোগ, তাঁরা সবাই বিজেপির লোকজন। ত্রিপুরার মাটিতে খেলা হবে স্লোগানে ওরা ভয় পেয়েছে। আর ভয় পেয়েছে বলে এভাবে মারধর করা হচ্ছে বলে অভিযোগ তৃণমূলের।

দেবাংশুর অভিযোগ, পুলিশের উপির তাদের উপর এই হামলা হয়েছে। সবকিছু দেখে শুনেও পুলিশ কিছু করেনি বলেও মারাত্মক অভিযোগ তৃণমূল নেতার। উল্লেখ্য, পশ্চিমবঙ্গে তৃতীয়বার জয়ের পরে তৃণমূলের নজর এখন ত্রিপুরায়। নতুন উদ্যোমে ঝাঁপিয়ে পড়েছে ঘাসফুল শিবির। দলের একাধিক নেতা ত্রিপুরা ঘুরে আসার পরে আগরতলায় পা রেখেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তবে এর আগে এদিন সকাল থেকে তৃণমূল তথা অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের ফ্লেক্স ছেঁড়ার অভিযোগকে কেন্দ্র করে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। বিমানবন্দর থেকে আগরতলা শহরে প্রবেশের মুখে তৃণমূলের সমস্ত পতাকা ছিঁড়ে ফেলা হয়েছে।

আর এই অভিযোগে রবিবার রাত থেকেই ত্রিপুরা-আগরতলাতে উত্তেজনা ছড়িয়েছে।

English summary
Debangshu Bhattacharya attacked in tripura, some people stopped Abhishek Banerjee's convoy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X