• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাইকেলে ধাক্কা, গণপিটুনিতে মৃত্যু হল যুবকের

গণপিটুনিতে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে নিমতা থানার অন্তর্গত বিশরপাড়ার উত্তর সপ্তগ্রাম এলাকায়। পুলিশের কাছে মামলা দায়ের করা হয়েছে। যদিও এই ঘটনায় অভিযুক্তরা পলাতক। মৃত যুবকের পরিবার চড়াও হয় অভিযুক্তদের বাড়িতে।

সাইকেলে ধাক্কা, গণপিটুনিতে মৃত্যু হল যুবকের

জানা গিয়েছে, ১ ফেব্রুয়ারি বিকাশ মাঝি তাঁর ছেলে ধ্রুবকে সাইকেলে বসিয়ে বাড়ি ফিরছিলেন। সেই সময় রাস্তার মাঝে দাঁড়িয়ে গল্প করছিলেন দুই মহিলা। বিকাশ তাঁদের রাস্তা থেকে সরে যাওয়ায়ার জন্য হর্ন বাজান, কিন্তু তাঁরা গল্পে মশগুল থাকায় তা শুনতে পাননি। দুই মহিলার পাশ দিয়ে যেতে গিয়ে সাইকেলের ধাক্কা লাগে। এরপরই ওই দুই মহিলার সঙ্গে বিকাশের বচসা বেঁধে যায়। এক মহিলা তাঁর স্বামীকে ডেকে আনেন। বিকাশকে রাস্তায় ফেলে বেধড়ক মারতে থাকে তিনজন। সেই সময় বিকাশের ছেলে ধ্রুব বাড়িতে গিয়ে স্ত্রী ও প্রতিবেশীদের ডেকে আনে।

বেগতিক দেখে তিনজনই চম্পট দেয় ঘটনাস্থল ছেড়ে। গুরুতর আহত তাঁকে উদ্ধার করে কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। সেই থেকেই মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন তিনি। শেষপর্যন্ত শুক্রবার সকালে মৃত্যু হয় বিকাশের। তাঁর মৃত্যুর খবর আসতেই উত্তেজনা ছড়ায় উত্তর সপ্তগ্রাম এলাকায়। বিকাশের পরিবার অভিযুক্তদের বাড়িতে চড়াও হয়ে বিক্ষোভ দেখায়। এই খবর পেয়ে নিমতা থানার পুলিশ ঘটনাস্থলে আসে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ মৃতর পরিবারকে আশ্বাস দিয়েছে যে যত শীঘ্র সম্ভব অভিযুক্তদের গ্রেফতার করা হবে।

নথি না থাকলে দেশ থেকে বিতাড়িত করা হবে, সিএএর সমর্থনে মন্তব্য বিজেপি বিধায়কের

English summary
On February 1, Vikas was riding his cycle home with his son Dhruv. At that time, two women were standing in the middle of the road
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X