• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ইচ্ছাকৃত নাকি দুর্ঘটনা? টুইটারে দিল্লির জনপথে গাড়ি চাপায় মৃত্যুর ভিডিও চমকে দিয়েছে সবাইকে

  • |
Google Oneindia Bengali News

পথ দুর্ঘটনায় (road accident) মৃত্যু (death)। তা সে তো প্রতিদিনই হয়। কিন্তু এদিন সকালে দিল্লির (delhi) জনপথে (janpath) যে দুর্ঘটনাটি ঘটেছে, তা ছবি সবাইকে চমকে গিয়েছে। এক ব্যক্তি সেই ভিডিও (video) শেয়ার করেছেন টুইটারে (twitter)। যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

দিল্লির জনপথে মৃত্যু

দিল্লির জনপথে মৃত্যু

দিল্লির জনপথ এলাকায় এদিন এক ব্যক্তির মৃত্যু হয়েছে গাড়ির ধাক্কায়। তবে যেভাবে ওই ব্যক্তিকে গাড়িটি ধাক্কা মেরেছে তাতে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী আহত হয়েছেন, ধাক্কা খেয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

সোজা আসতে আসতে হঠাৎই বাঁ পাশে সরে গিয়ে ধাক্কা

যে ভিডিওটি প্রকাশ হয়েছে, তাতে দেখা যাচ্ছে, একটি এসইউভি সোজা আসতে আসতে হঠাৎই সেটি বাঁদিকে সরে গিয়ে এক ব্যক্তিকে ধাক্কা দেয়। সেই ব্যক্তি ফুটপাত ধরেই হাঁটছিলেন। এই ঘটনা কাঠেই রাস্তায় থাকা একটি সিসি ক্যামেরায় ধরা পড়েছে।

হাসপাতালে নিয়ে গেলে মৃত হলে ঘোষণা

হাসপাতালে নিয়ে গেলে মৃত হলে ঘোষণা

ওই ব্যক্তি আরএমএল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। জানিয়েছেন ডেপুটি কমিশনার (নয়াদিল্লি) অমরুতা গুগুলথ। তিনি আরও জানিয়েছেন ভারতীয় দণ্ডবিধির ২৭৯ ধারায় (খারাপ গাড়ি চালানো) এবং ৩০৪এ (অবহেলায় মৃত্যু) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

মৃত ব্যক্তির চিহ্নিতকরণ

মৃত ব্যক্তির চিহ্নিতকরণ

পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির পরিচয় পাওয়া গিয়েছে। ৩৯ বছর বয়সী ওই ব্যক্তির নাম গিরিধারী। পার্লামেন্ট স্ট্রিট থানায় এব্যাপারে অভিযোগ দায়ের করা হয়েছে। ওই ব্যক্তি রাজমিস্ত্রিক কাজ করতেন। ঘাতক গাড়িটিকে চিহ্নিত করার পাশাপাশি অভিযুক্তকে ধরার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

তাপপ্রবাহে ১ জনের মৃত্যু! গরম হাওয়ায় ভয়ঙ্কর পরিস্থিতি মহারাষ্ট্রের বিদর্ভ-মারাঠাওয়াড়ায়তাপপ্রবাহে ১ জনের মৃত্যু! গরম হাওয়ায় ভয়ঙ্কর পরিস্থিতি মহারাষ্ট্রের বিদর্ভ-মারাঠাওয়াড়ায়

English summary
Death of a man by a car on Delhi near Janpath has shocked everyone on Twitter video
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X