• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধর্মগুরুর দেহ ৬ বছর ধরে ফ্রিজারে বন্দি! ভক্তরা কোন দাবিতে অনড়

  • |

গত ৬ বছর ধরে ফ্রিজে বন্দি রয়েছে ধর্মগুরু আশুতোষ মহারাজের দেহ। নূরমহলে ফ্রিজে বন্দি রয়েছে এমন ধর্মগুরুর দেহ। এই ঘটনা অনেককেই মনে করিয়ে দিতে পারে রবিনসন স্ট্রিটের ঘটনা। তবে অবিশ্বাস্য হলেও এক সাম্প্রতিক রিপোর্টের দাবি, এমন ধর্মগুরুর দেহ নিয়ে একাধিক দাবি দাওয়া রয়েছে ভক্তদের মধ্যে।

দিব্যজ্যোতি জাগৃতি সংস্থানের ভক্তদের কোন দাবি

দিব্যজ্যোতি জাগৃতি সংস্থানের ভক্তদের কোন দাবি

স্বঘোষিত ধর্মগুরু আশুতোষ মহারাজের ভক্তদের দাবি, তাঁদের গুরুদেব আশুতোষ মহারাজ আবার ফিরে আসবেন পৃথিবীতে। আর সেই ধারণার বশবর্তী হয়েই গত ৬ বছর ধরে তাঁরা তাঁদের ধর্মগুরুকে ফ্রিজে বন্দি করে রাখেন গত ৬ বছর ধরে।

 ২০১৪ সালে কী ঘটে গিয়েছে?

২০১৪ সালে কী ঘটে গিয়েছে?

২০১৪ সালের ২৯ জানুয়ারি, আচমকা শরীরে অস্বস্তি বোধ করতে থাকেন আশুতোষ মহারাজ। এরপরই তাঁকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে দেন। এই ঘটনা সৎগুরু অ্য়াপোলো হাসপাতালের। তারপর থেকেই ভক্তদের দাবি, ফের একবার ফিরে আসতে চলেছেন তাঁদের ধর্মগুরু। আর সেই আশা থেকেই তাঁরা নিজেদের ধর্মগুরুর দেহ ফি্রিজে বন্দি করে রেখেছেন।

আশুতোষ মহারাজের মৃত্যু নিয়ে ব্যাপক তোলপাড় হয়েছিল!

আশুতোষ মহারাজের মৃত্যু নিয়ে ব্যাপক তোলপাড় হয়েছিল!

একটা সময় এক নামী রাজনীতিবিদ আশুতোষ মহারাজের মৃত্যু ঘোষণা করে দিয়েছিলেন। তারপর তা নিয়ে ব্যাপক তোলপাড় হয়। ধর্মগুরুর ভক্তরা বলেন, আশুতোষ মহারাজের মৃত্যু হয়নি, তিনি রয়েছেন ধ্যানে।

 রাজনীতিকে নাড়িয়ে দেয় এই মৃত্যু!

রাজনীতিকে নাড়িয়ে দেয় এই মৃত্যু!

আশুতোষ মহারাজের এই মৃত্যু নাড়িয়ে দেয় রাজনৈতিক মহলকেও। জানান যায়, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং , হরিয়ানার মনোহর লাল খট্টর, জয় রাম ঠাকুরের স্ত্রীরা গত বছরেই এই আশুতোষ মহরাজের ডেরায় গিয়েছিলেন।

 ফ্রিজে রাখা দেহের কী হাল?

ফ্রিজে রাখা দেহের কী হাল?

শোনা যায়, ফ্রিজে রাখা দেহে এখনও পর্যন্ত পচন ধরেনি। প্রতিদিন এই দেহ যাতে সঠিকভাবে সংরক্ষণ করা যায়, তার চেষ্টায় রয়েছেন ভক্তরা। এজন্য ফ্রিজের তাপমাত্রাও প্রতিদিন নিয়ন্ত্রণ করা হয়। তবে এরপর পরিস্থিতি কোনদিকে যাবে তা নিয়ে চড়ছে জল্পনা।

English summary
Dead Godman's body preserved in Freezer for 6 years, know the reason
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X