• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুম্বই থেকে বারাণসীগামী শ্রমিক স্পেশাল ট্রেন থেকে উদ্ধার দুই যাত্রীর মৃতদেহ

  • |

একটানা লকডাউনের জেরে ইতিমধ্যেই দেশের বিভিন্ন প্রান্তে আটকে পরিযায়ী শ্রমিকেদর দল। ঘরে বাইরে চাপের মুখে পড়ে গত দু’সপ্তাহ থেকেই ভিন রাজ্য আটকে থাকা পরিযায়ী শ্রমিকদের নিজ দেশে ফেরাতে শ্রমিক স্পেশাল ট্রেন চালাচ্ছে ভারতীয় রেল। এবার উত্তরপ্রদেশের বারাণসীতে সেই শ্রমিক স্পেশাল ট্রেন থেকেই দুই যাত্রীর মৃতদেহ উদ্ধার হল।

মুম্বই থেকে বারাণসীগামী শ্রমিক স্পেশাল ট্রেন থেকে উদ্ধার দুই যাত্রীর মৃতদেহ

সূ্ত্রের খবর, বুধবার মুম্বই থেকে উত্তরপ্রদেশগামী একটি শ্রমিক স্পেশাল ট্রেন বারাণসীতে পৌঁছালে ওই ট্রেন থেকেই দুই যাত্রীর মৃতদেহ উদ্ধার হয়। অবশেষে মুম্বই থেকে যাত্রা করার দু'দিন পরে প্রায় দেড় হাজার যাত্রী নিয়ে বারাণসীর মান্দুয়াডিহ স্টেশনে পৌঁছায় ট্রেনটি। দুই মৃত যাত্রীর মধ্যে একজন প্রতিবন্ধীও রয়েছেন বলে রেল সূত্রে খবর। যদিও ওই ব্যক্তি দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। অপর জনের পরিচয় এখনও জানা যায়নি বলে রেল সূত্রে খবর।

এই প্রসঙ্গে মান্দুয়াডিহ স্টেশনের স্টেশন মাস্টার অরুণ কুমার বলেন, “মুম্বইয়ের লোকমান্য তিলক স্টেশন থেকে ট্রেনটি সকাল ৮:২০ নাগাদ একানে পৌঁছায়। এরপর সমস্ত যাত্রী ট্রেন থেকে নেমে যাওয়ার পরে আমরা দু'জনকে মৃত অবস্থায় দেখতে পাই। বর্তমানে জিআরপি গোটা ঘটনা খতিয়ে দেখছে।" ইতিমধ্যেই দুটি দেঙ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

পালাতে তো হবেই মাননীয়া, টুইটে মমতাকে আক্রমণ সুজনের

টুইট করে সোশ্যাল মিডিয়া বন্ধের হুমকি ক্ষুব্ধ ডোনাল্ড ট্রাম্পের!

English summary
The bodies of two passengers rescued from a workers' special train in Varanasi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X