• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাথরাসের নির্যাতিতা দলিত-কন্যা হত্যার ঘটনায় নীরব মায়াবতী, পুড়ল কুশপুত্তলিকা

হাথরাস-কাণ্ডে মায়াবতীর নীরবতা নিয়ে গোটা দেশ সরব হয়েছে। এরই মধ্যে আগ্রায় দলিয় সম্প্রদায়ের মানুষেরা বহুজন সমাজবাদী পার্টির প্রধান মায়াবতীর পোস্টার এবং কুশপুত্তলিকা পোড়াল। বিএসপি সুপ্রিমো আগ্রাকে তার দলের সৌভাগ্যের প্রতীক বলে মনে করেন। সেই তাজ-নগরীতে কি না পুড়ল দলিত-নেত্রীর কুশপুত্তলিকা।

হাথরাসের নির্যাতিতা দলিত-কন্যা হত্যার ঘটনায় নীরব মায়াবতী, পুড়ল কুশপুত্তলিকা

এই ঘটনার তীব্র নিন্দা করেছেন বিএসপির নগর প্রধান বিমল কুমার। তিনি জানান, মায়াবতীজির প্রতিমূর্তি পোড়ানো সিআরপিসির ১৪৪ অনুচ্ছেদ লঙ্ঘন করে। দলীয় নেতাদের দেওয়া অভিযোগ পেয়ে পুলিশ কয়েকজন অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করেছে।

হাথরাস-ট্র্যাজেডির বিষয়ে মায়াবতীর নীরবতার তীব্র বিরোধিতা করে জাতব মহাপঞ্চায়েতের সভাপতি রামভীর সিং কর্দম বলেছিলেন যে, বিভিন্ন রাজনৈতিক দলের বেশ কয়েকজন নেতা তাদের সহায়তার জন্য ক্ষতিগ্রস্থ পরিবারকে দেখতে এসেছেন, কিন্তু মায়াবতীজি আসেননি। দলিতদের মায়াবতীর প্রতি গভীর শ্রদ্ধা থাকলেও এই সম্প্রদায়ের জন্য তিনি সহানুভূতি সূচক কোনও বার্তাও দেননি।

একজন জলিত সম্প্রদায়ের কন্যার উপর পৈশাচিক নির্যাতন হন, তাঁকে খুন করা হল নির্মমভাবে, তারপরও দলিত নেত্রী মায়াবতী নীরব। হাথরাশের ঘটনায় চার জন উচ্চবর্ণের লোক দ্বারা গণধর্ষণ করা হল দলিত মেয়েটিকে। তারপর তিনি বাড়িতে গিয়ে সামান্য সহানুভূতি পর্যন্ত দেখালেন না, উল্টে নীরব থাকলেন।

কলকাতাঃ মণীশ শুক্লা খুনে সিবিআই তদন্তের দাবিতে রাজ্যপালের দ্বারস্থ বঙ্গ বিজেপি

অধীর জোটের পক্ষে! একুশের নির্বাচনে মমতা না সূর্য- কার সঙ্গে পথ চলবে কংগ্রেস

English summary
Dalit community burned posters and effigies of BSP chief Mayawati over her silence on Hathras case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X