• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাইক্লোন 'নিভার' নিয়ে মোদীর আশ্বাসবাণী! ঝড়ের সংহার ঠেকাতে কোন কোন পদক্ষেপ

চেন্নাইতে ইতিমধ্যেই সকাল থেকে ব্যাপক বৃষ্টি শুরু হয়ে গিয়েছে। প্রবল মেঘ জমাট বেঁধে রয়েছে তামিলনাড়ুর প্রাণকেন্দ্র চেন্নাইয়ের আকাশে। এদিকে, ঝোড়ো হাওয়ার দাপটের আশঙ্কায় কাঁপছে পুদুচেরি।সবমিলিয়ে কার্যত যুদ্ধকালীন পরিস্থিতি সাইক্লোন 'নিভার'(Cyclone Nivar)কে ঘিরে।

সাইক্লোন নিয়ে মোদীর আশ্বাস

সাইক্লোন নিয়ে মোদীর আশ্বাস

এদিকে, সাইক্লোন নিভার নিয়ে নরেন্দ্র মোদীর কথা বলেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী ও পুদুচেরির মুখ্যমন্ত্রীদের সঙ্গে। মোদী এদিন এক টুইটে জানান, কেন্দ্র সমস্ত সাহায্য়ের জন্য তৈরি রয়েছে। মোদী লেখেন, প্রভাবিত এলাকায় সকলের নিরাপত্তা ও ভালো থাকার কামনায় রয়েছেন তিনি।

পুদুচেরিতে ১৪৪ ধারা লাগু

পুদুচেরিতে ১৪৪ ধারা লাগু

ইতিমধ্যে পুদুচেরিতে ১৪৪ ধারা লাগু রয়েছে। আজ থেকে পর পর তিনদিন ১৪৪ ধারা সেখানে লাগু থাকবে। পুদুচেরির বিভিন্ন উপকূলবর্তী এলাকা নিজে পরিদ্রশন করেছেন সেখানের মুখ্যমন্ত্রী ভি নারায়ণস্বামী।

তামিলনাড়ুতে প্রবল ঢেউ ও বৃষ্টি

তামিলনাড়ুতে প্রবল ঢেউ ও বৃষ্টি

তামিলনাড়ুতে মারাক্কানামে ইতিমধ্যেই প্রবল জলোচ্ছ্বাস শুরু হয়ে গিয়েছে। বৃষ্টিপাতের তেজও কিছু কম নয় সেখানে। তামিলুাড়ুর ১১ টি জেলায় বাস পরিষেবা আপাতত বন্ধ রয়েছে বলে খবর।

বাতিল ট্রেন

বাতিল ট্রেন

নিভারের সংহার রুখতে একাধিক দক্ষিণমুখী ট্রেন বন্ধ রয়েছে। পুদুচেরি হাওড়া এক্সপ্রেস পুদুচেরি থেকে ভিল্লুপিরম পর্যন্ত বাতিল করা হয়েছে।ভুবনেশ্বর-পুদুচেরি-ভুবনেশ্বর গামী ট্রেনগুলি বন্ধ রেখেছে সেউথ সেন্ট্রাল রেলওয়ে।

সাইক্লোন সংহার রুখতে এনডিআরএফ

সাইক্লোন সংহার রুখতে এনডিআরএফ

ইতিমধ্যেই নয়া দিল্লি থেকে ৩০ টি টিম দক্ষিণের দুটি রাজ্যে মোতায়েন হয়েছে। ১২ টি দলকে সম্মুখে রেখে ১৮ টি দলকে পরে কাজে লাগানোর নীতি নিয়ে সাইক্লোন নিভারের সংহার রোখার দিকে এগোচ্ছে ভারত।

কলকাতা : বিকাশ ভবন অভিযান চাকরিপ্রার্থীদের, অবশেষে জমা ডেপুটেশন

প্রতীকী ছবি

সাইক্লোন 'নিভার' এর নামকরণ কীভাবে হল! ক্রান্তীয় ঝড়ের নামের নেপথ্য রয়েছে কোন প্রক্রিয়া

English summary
Cyclone Nivar update, Modi assures full asistence, 144 in Puducherry
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X