• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ওড়িশায় সাইক্লোন 'দয়া', নিম্নচাপের জেরে ঘূর্ণিঝড় সহ ভারী বৃষ্টির পূর্বাভাস রাজ্যে

শুক্রবার রাতেই ওড়িশার গোপালপুর উপকূল পার করেছে সাইক্লোন 'দয়া'। এবার আশঙ্কা ভারী বৃষ্টিপাতের। আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস বলছে, এই সাইক্লোনের প্রভাবে গাঙ্গেয় পশ্চিমবঙ্গ সহ গোটা দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে। আছড়ে পড়তে পারে ঘূর্ণিঝড়। এমনই আশঙ্কা করা হচ্ছে।

আছড়ে পড়তে পারে সাইক্লোন দয়া, ঘূর্ণিঝড় সহ ভারী বৃষ্টির পূর্বাভাস রাজ্যে

বঙ্গোপাসাগরে ঘনীভূত গভীর নিম্নচাপের জেরে এদিন সকাল থেকেই শহর ও শহরতলির বিভিন্ন জায়গায় বৃষ্টি শুরু হয়। আজ গোটা দিন দক্ষিণবঙ্গে চলবে বৃষ্টিপাত। সমুদ্রেও জলোচ্ছ্বাসের আশঙ্কা রয়েছে। এদিকে, সাইক্লোন 'দয়া' ওড়িশা পার করতেই দক্ষিণ ওড়িশা ও অন্ধ্রপ্রদেশে ভারী ঝড় বৃষ্টির আশঙ্কা তৈরি হয়েছে। ওড়িশার বিভিন্ন জায়গায় জারি করা হয়েছে সতর্কতা। ইতিমধ্যেই ওড়িশার পুরী, রায়গড়া, কালাহান্ডিতে ব্যাপক বৃষ্টিপাত শুরু হয়ে গিয়েছে।

আবহাওয়া দফতরের পূর্বাভাস বলছে, ঘণ্টায় ৬০ থেকে ৭০ কিলোমিটার গতিতে বইতে পারে ঝোড়ো হাওয়া। এই ঝড়ের গতি বেড়ে ঘণ্টায় ৮০ কিলোমিটার -এও পৌঁছনোর আশঙ্কা রয়েছে। ঝড়ের প্রভাব পড়তে পারে, ওড়িশার খোরদা, নয়নগড়, পুরীতে।

English summary
Cyclone DAYE crosses Odisha, West Bengal to face heavy downpour.Cyclonic storm 'DAYE' crossed the coast near Gopalpur in Odisha early Friday, triggering heavy downpour,west bengal is also going to get heavy rain.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X