• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আম্ফানের বিধ্বংসী তাণ্ডবে বাংলায় মারণ গ্রাস শুরু! ছাড়খার পরিস্থিতি রাজ্য জুড়ে

বাংলাকে কার্যত ছাড়খার করতে বসেছে সুপার সাইক্লোন আম্ফান। যে সমস্ত এলাকায় আম্ফানের জেরে ঝড়ের তাণ্ডব বেশি, সেখানে এই মুহূর্তে বিদ্যুৎ যোগাযোগ বন্ধ রয়েছে। এদিকে, আম্ফান গাঙ্গেয় পশ্চিমবঙ্গে ঢুকতেই মারণ গ্রাস শুরু করে দিয়েছে।

বাংলায় মৃতের সংখ্যা

বাংলায় মৃতের সংখ্যা

আম্ফানের দাপটে বাংলায় প্রথম বলি হয়েছেন হাওড়ার এক কিশোরি। মাথায় টিনের চাল ভেঙে পড়ে তিনি মারা গিয়েছেন বলে খবর। অন্যদিকে, মিনাখাঁয় মৃত্যু হয়েছে আরও একজনের। আরও ২ জনের মৃত্যুর খবর আসতে শুরু করে, সন্ধ্যে বাড়ার সঙ্গে সঙ্গে।

মন্তেশ্বরে আহত ৩

মন্তেশ্বরে আহত ৩

পূর্ববর্ধমানের মন্তেশ্বরে আহত হয়েছেন ৩ জন। সেখানে গাছ পড়ে আহতের সংখ্যা মোট ৩ জনে দাঁড়িয়েছে। এছাড়াও শহরের বিভিন্ন জায়গায়া বাড়ি ভেঙে পড়ার ঘটনা শোনা যাচ্ছে।

ভদ্রকে মৃত ১

ভদ্রকে মৃত ১

বাংলার আগে ওড়িশার ভদ্রকে এক ২ মাসের শিশুর মৃত্যু হয়েছে বলে খবর । এছাড়াও বিভিন্ন জায়গা থেকে আহতের খবর আসছে আম্ফানের জেরে।

মিলেনিয়াম পার্কে যাত্রী বোঝাই গাড়ি উল্টে গেল

মিলেনিয়াম পার্কে যাত্রী বোঝাই গাড়ি উল্টে গেল

এদিকে, কলাকাতার সেন্ট্রাল অ্যাভিনিউ থেকে শুরু করে বেহালা , সহ শহরের বিভিন্ন জায়গায় প্রবল তাণ্ডবের জেরে শহর ক্ষতিগ্রস্ত। মিলেনিয়াম পার্কের কাছে যাত্রী বোঝাই গাড়ি এদিন উল্টে যায় বলে খবর।

 উত্তর ২৪ পরগনার পরিস্থিতি

উত্তর ২৪ পরগনার পরিস্থিতি

ঘূর্ণিঝড় আম্ফানের দাপটে উত্তর ২৪ পরগনায় আরও একজনের প্রাণ গেল। বুধবার বিকেলে ঝড়ের সময় মাটিয়া থানা এলাকায় গাছ চাপা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। বিডিও জানিয়েছেন, মৃতের নাম মহন্ত দাস (২০)। তাঁর বাড়ি মোমিনপুর গ্রামে। উল্লেখ্য মিনাখাঁর ধুতুরদহ গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ বারগা গ্রামের বাসিন্দা নুরজাহান বেওয়া (৫৬) গাছ চাপা পড়ে মারা গিয়েছেন। হাওড়াতেও প্রাণ গিয়েছে একজনের।

শহর থেকে গ্রামে ব্যাপক ক্ষতি : মুখ্যমন্ত্রী

বাংলার আকাশে ফুঁসছে আম্ফান, ঘূর্ণিঝড়ে মাঝে আটকে পড়লে কি করবেন জেনে নিন

English summary
Cyclone Amphan's first victim in west bengal, details in bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X