• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাতের 'কার্ফু' ঘোষণা হতেই আমেদাবাদ জুড়ে উদ্বেগ! মোদী গড় গুজরাতের মুখ্যমন্ত্রীর এরপর কোন পদক্ষেপ

  • |

হার মানানো যাচ্ছে না করোনাকে। ক্রমাগত সে থাবা চেপে বসছে। বিজেপি শাসিত গুজরাতে করোনা পরিস্থিতি ভয়াবহ হতেই সেখানে আমেদাবাদ পুরসভা কড়া ব্যবস্থা নিয়েছে। ইতিমধ্যেই তারা সেখানে রাতের কার্ফু জারি করেছে। এই কার্ফু ঘোষণা ঘিরেই মানুষ আতঙ্ক, উদ্বেগে কেনাকাটা করে ঘরে সামগ্রী মজুত করছেন।

কার্ফুর জেরে যে ঘটনা ঘটেছে

কার্ফুর জেরে যে ঘটনা ঘটেছে

কার্ফুর জেরে যে ঘটনা ঘটেছে, তা হল শুক্রবার সকালের মধ্যেই সকলে কেনাকাটার পর্ব সারতে চেয়েছেন। রাত ৯ টা থেকে ভোর ৬ টা পর্যন্ত আমেদাবাদে আপাতত কার্ফু জারি রেখেছে স্থানীয় প্রশাসন। এদিকে, আমেদাবাদবাসী কার্যত শুক্রবার সকালে প্রতিটি বাজারে ভিড় করতে থাকে। যার ফলে সোশ্যাল ডিসটেন্সিং ফের ব্যবহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে হিমশিম খায় সরকার। সকলের মধ্যেই আশঙ্কা তৈরি হয় যে আগামী দিনে গুজরাত জুড়ে লকডাউন লাগু হবে।

বিজয় রুপানির বক্তব্য

বিজয় রুপানির বক্তব্য

এমন এক পরিস্থিতিতে মুখ্যমন্ত্রী বিজয় রুপানি জানান যে এই কার্ফু কেবলমাত্র আমেদাবাদে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে স্থানীয় পুরসভা ঘোষণা করেছে। আগামী দিনে কোনও লকডাউন সরকার আপাতত ঘোষণা করছে না। ফলে আতঙ্ক, উদ্বেগের কারণ নেই।

কড়া পুলিশি ব্য়বস্থা

কড়া পুলিশি ব্য়বস্থা

এদিকে, পুলিশি বন্দোবস্ত রীতিমতো কড়া রয়েছে আমেদাবাদ জুড়ে। মাস্ক ছাড়া কাউকে বের হতে দেওয়া হচ্ছে না। পুলিশ বিষয়টির দিকে কড়া নজর রাখছে।

গুজরাতের করোনা পরিস্থিতি

গুজরাতের করোনা পরিস্থিতি

গুজরাতে এই মুহূর্তে ১২৬৭৭ জন সক্রিয় করোনা আক্রান্ত। এরমধ্যে ৮৭ জন ভেন্টিলেটারে রয়েছেন। দৈনিক প্রায় ১৩৪৯ টি করে ঘটনা ঘটছে করোনার । সুস্থ হয়েছেন ১১১৩ জন। এখনও পর্যন্ত গুজরাতে ৭০,৩৩১৫৬ জনের করোনা টেস্ট হয়েছে।

কলকাতা : বায়ু দূষণ রুখবে মিস্ট ক্যানন

'অন্য রাজনৈতিক দলের সঙ্গে যোগাযোগ রাখছেন, শুভেন্দুকে নিয়ে বিস্ফোরক দাবি তৃণমূল সাংসদের

English summary
Curfew Order in Ahmedabad, people going for Panic Buying
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X