India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

উদয়পুর জুড়ে জারি কার্ফু, বন্ধ করা হল ইন্টারনেটও! ঘটনাস্থলে যাচ্ছে NIA

Google Oneindia Bengali News

রাজস্থান উদয়পুরে'র ঘটনায় স্থম্ভিত দেশ! ইতিমধ্যে ঘটনার তীব্র নিন্দা সর্বস্তর থেকে জানানো হয়েছে। এমনকি ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। এমনকি প্রধানমন্ত্রী মোদী এবং অমিত শাহের কাছে শান্তি রাখার বার্তা দেওয়ার আবেদন জানিয়েছেন তিনি।

ঘটনাস্থলে যাচ্ছে NIA

তবে ঘটনা'র খবর সামনে আসার পরেই রাজস্থানের বিভিন্ন অংশে ১৪৪ ধারা জারি করা হয়েছে প্রশাসনের তরফে। এমনকি বন্ধ করে দেওয়া হয়েছে ইন্টারনেটও।

বিজেপি নেত্রী নুপুর শর্মা'র বক্তব্যের পরেই নৃশংস ঘটনা। একেবারে তালিবানি কায়দায় এক দোকানদারের শিরচ্ছেদ দুই যুবকের। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা। যদিও ইতিমধ্যে মূল দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে জানা যাচ্ছে। এমনকি এই বিষয়ে বিস্তারিত জানানো হয়েছে রাজস্থানের মুখ্যমন্ত্রীর দফতর থেকেও।

মুখ্যমন্ত্রী জানিয়েছেন, রামশামন্দ থেকে অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। গোটা ঘটনার তদন্ত চলছে। দোষীদের কড়া থেকে কড়া শান্তি দেওয়া হবে বলে জানানো হয়েছে।

অন্যদিকে ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। আর তা হতেই রাজস্থানের উদয়পুর সহ বিভিন্ন জায়গাতে অশান্তি'র খবর সামনে আসছে। আর এরপরেই উদয়পুর সহ বিভিন্ন জায়গাতে বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে। এমনকি ১৪৪ ধারা জারি করা হয়েছে বলে জানা যাচ্ছে। এমনকি কার্ফু জারি করা হয়েছে বলে জানা যাচ্ছে। এমনকি উদয়পুরে আগামী ২৪ ঘন্টার জন্যে ইন্টারনেট বন্ধ করে দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে।

ঘটনার পরেই উত্তরপ্রদেশে হাই অ্যালার্ট জারি করা হয়েছে। বিভিন্ন অংশে সেখানেও বিশাল পুলিশ মোতায়েন করা হয়েছে। কোনও ভাবেই যাতে অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে তাকিয়ে এহেন নির্দেশ বলে জানা যাচ্ছে। পুলিশ প্রশাসনকেও সতর্ক থাকতে বলা হয়েছে বলে জানা যাচ্ছে।

অন্যদিকে ঘটনার পরেই উদয়পরে যাচ্ছে এনআইএ'র একটি বিশাল টিম। ঘটনা'র পরিস্থিতি বিচার করেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা সেখানে যাচ্ছেন বলেই খবর। প্রয়োজনে ঘটনার তদন্তভার তাঁরা নিতে পারেন বলে জানা যাচ্ছে। এমনকি অভিযুক্তদের জিজ্ঞাসাবাদও এনআইএ'য়ের তদন্তকারীরা করতে পারেন বলে জানা যাচ্ছে। তবে ইতিমধ্যে রাজস্থানের পুলিশের তরফে গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা। তবে ইতিমধ্যে ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী অশোক গেহলট। একই সঙ্গে ঘটনার কড়া ব্যবস্থা নেওয়ারও আশ্বাস দেওয়া হয়েছে বলে টুইটে জানিয়েছেন তিনি। পাশাপাশি সবপক্ষকেই রাজ্যে শান্তি রাখার বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী গেহলট।

তবে জানা যাচ্ছে, কেন্দ্রের তরফে গোটা ঘটনার উপরে কড়া নজরদারি চালানো হচ্ছে।

লক্ষ্য একবার ব্যাবহারযোগ্য প্লাস্টিক নির্মূল করা, পয়লা জুলাই থেকে জারি কড়া নিষেধাজ্ঞা লক্ষ্য একবার ব্যাবহারযোগ্য প্লাস্টিক নির্মূল করা, পয়লা জুলাই থেকে জারি কড়া নিষেধাজ্ঞা

English summary
Curfew in udaypur, NIA reaching at spot after shopkeeper beheaded
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X