• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মতানৈক্যের জেরে ছত্তিশগড়ের সুকমায় সিআরপিএফ ক্যাম্পে গুলি! হত ৪ জওয়ান, গুরুতর আহত ৩

  • |
Google Oneindia Bengali News

মাওবাদীদের (Maoist) হাত থেকে গ্রামবাসীদের বাঁচাতে তৈরি করা হয়েছে সিআরপিএফ (CRPF) ক্যাম্প। ছত্তিশগড়ের (Chhattisgarh) সুকমার (Sukma) মারাইগুডা থানায় সেরকমই একটি ক্যাম্পে এদিন সকালে চলল গুলি। এক সিআরপিএফ জওয়ানের একে-৪৭ থেকে চালানো গুলিতে মারা গিয়েছেন তারই চার সহকর্মী এবং আহত হয়েছেন আরও তিনজন।

ভোরে গুলি চলে

ভোরে গুলি চলে

বস্তার রেঞ্জের আইজি সুন্দররাজ পি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ঘটনাটি ঘটে ভোর ৩.১৫ নাগাদ। সুকমার লিঙ্গানপল্লি গ্রামে মারাইগুডা থানায় ৫০ নম্বর ব্যাটালিয়নের ক্যাম্পে এই গুলি চলে। জায়গায়টি ছত্তিশগড়ের রাজধানী রায়পুর থেকে প্রায় ৪০০ কিমি দূরে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে কনস্টেবল রীতেশ রঞ্জন তাঁর নিজের একে-৪৭ রাইফেল থেকে সহকর্মীদের ওপরে গুলি চালান।

আহতরা ভর্তি তেলেঙ্গানার হাসপাতালে

আহতরা ভর্তি তেলেঙ্গানার হাসপাতালে

ঘটনার পরেই মৃত ও আহত সবাইকেই হেলিকপ্টারে করে নিয়ে যাওয়া হয় তেলেঙ্গানার ভদ্রাচলম হাসপাতালে। সেই জায়গায় চারজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। বাকি তিনজনের চিকিৎসা শুরু হয় হাসপাতালে। সব মিলিয়ে সাতজনের বুলেটের আঘাত লেগেছিল। এঁদের মধ্যে চারজনের মৃত্যু হয়েছে।

 মৃত চারজনের মধ্যে একজন বাঙালি

মৃত চারজনের মধ্যে একজন বাঙালি

এদিন যাঁদের মৃত্যু হয়েছে, তাঁরা হলেন কনস্টেবল রাজমনি কুমার যাদব, রাজীব মণ্ডল, ধ্যানজি এবং ধর্মেন্দ্র কুমার। যাঁরা আহত হয়েছেন, তাঁদের মধ্যএ রয়েছেন ধনঞ্জয় কুমার সিং, ধর্মাত্মা কুমার এবং মালায়ারঞ্জন মহারানা। এঁদের মধ্যে রাজীব মণ্ডল পশ্চিমবঙ্গের নদিয়া জেলার দেবগ্রামের বাসিন্দা বলে জানা গিয়েছে।

তদন্ত শুরু করেছে সিআরপিএফ

তদন্ত শুরু করেছে সিআরপিএফ

সিআরপিএফ-এর তরফে এই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। ঘটনার পিছনের কারণ জানার চেষ্টা করছেন তদন্তকারী আধিকারিকরা। হামলাকারী রীতেশ রঞ্জন নামের কনস্টেবলকে সঙ্গে সঙ্গে গ্রেফতার করে, জিজ্ঞাসাবাদ শুরু করেছে সিআরপিএফ। জানা গিয়েছে, রীতেশ রঞ্জনের সঙ্গে বাকিদের তর্ক হয়েছিল, এরপরেই সে গুলি চালায়।
এই বছরের জানুয়ারিতে একই ধরনের ঘটনা ঘটেছিল ছত্তিশগড়ের বস্তারে। সিআরপিএফ জওয়ানের গুলিতে ১ জওয়ানের মৃত্যু হয়েছিল এবং আরও একজন আহত হয়েছিলেন। সেক্ষেত্রে হামলাকারী জওয়ান নিজেই নিজেকে গুলি করে আত্মচহত্যার চেষ্টা করেছিলেন।

আবহাওয়ার খবর: উত্তরে হাওয়ার দাপটে কলকাতায় রেকর্ড তাপমাত্রা হ্রাস! নিম্নচাপের ভ্রুকুটিতে কেমন থাকতে চলেছে বাংলাআবহাওয়ার খবর: উত্তরে হাওয়ার দাপটে কলকাতায় রেকর্ড তাপমাত্রা হ্রাস! নিম্নচাপের ভ্রুকুটিতে কেমন থাকতে চলেছে বাংলা

English summary
CRPF comstable open fire with AK 47 on his colleagues kills 4 in Sukma in Chhattisgarh, another three injured in this firing shifted to Telangana for treatment.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X