• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রার্থী প্রতিবন্ধী অথবা দুষ্কৃতী, বিজেপি হলে অবশ্যই ভোট দিন, বার্তা সাংসদের

প্রার্থী নিয়ে বাছ বিচার করবেন না। শুধু দলটাই আসল। প্রার্থী প্রতিবন্ধী অথবা দুষ্কৃতী যাই হোক বিজেপি হলে তাঁকে অবশ্যই ভোট দিন। দলীয় কর্মীদের এমনই বার্তা দিলেন ঝাড়খণ্ডের বিজেপি সাংসদ নিশিকান্ত দুবে। তাঁর দাবি বিজেপি যাঁকে প্রার্থী করে তিনি যে ভোট পাবেন সেটা জেনেই করে। তাই সেটা হতে পারে প্রতিবন্ধী, হতে পারে চোর-ডাকাত-দাগী আসামী। যদি হাইকমান্ড তাঁকে প্রার্থী করে থাকে তাহলে কোনও কিছু ভেবেই করেছে। তাই তাঁকে ভোট দিন। অমিত শাহের সিদ্ধান্তকে সমর্থন জানানো বিজেপি কর্মী সমর্থকদের মুল উদ্দেশ্য বলেই এদিন জানিয়েছেন বিজেপি সাংসদ।

প্রার্থী প্রতিবন্ধী অথবা দুষ্কৃতী, বিজেপি হলে অবশ্যই ভোট দিন, বার্তা সাংসদের

এককথায় অমিত শাহদের সিদ্ধান্তকে অন্ধের মতো অনুসরণ করার পরামর্শই তিনি দলীয় কর্মীদের দিয়েছেন। সামনেই আরও একাধিক রাজ্যে বিধানসভা নির্বাচন। তার আগে দলের অন্দরে যাতে কোনও রকম ক্ষোভ বিক্ষোভ মাথাচারা দিতে না পারে সেকারণেই নিশিকান্ত দুবের এই পরামর্শ বলে মনে করা হচ্ছে। ঝাড়খণ্ডে দলের কর্মিসভায় সাংসদ বলেছেন অমিত শাহরা যা সিদ্ধান্ত নেবেন সেটা দলের কথা ভেবেই নেবেন। কারণ বিজেপি দুর্নীিতপরায়ন দল নয়। কাউকেই দুর্নীতিতে জড়িত হতে দেওয়া যাবে না বলেও এদিন জানিয়েছেন তিনি।
চিদম্বরমের প্রসঙ্গ তুলে নিশিকান্ত দুবে বলেছেন, যেভাবে কারাগারে রয়েছে আগামী ২ থেকে ৩ বছর পর সোনিয়া গান্ধীর স্বামী রবার্ট ভদ্রকেও জেলের ভেতর দেখা যাবে।

English summary
criminals and disable candidate choosen by BJP much be voted says BJP MP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X