• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এলাকায় ফিরছেন সুশান্ত ঘোষ, উত্তেজনায় ফুটছে গড়বেতা, প্রবল আপত্তি প্রকাশ জেলার নেতাদের

একুশের ভোটের আগে দ্বিগুণ উদ্যোমে এলাকায় ফিরছেন সিপিএমের দাপুটে নেতা সুশান্ত ঘোষ। উত্তেজনায় ফুটছে গড়বেতা। সুশান্ত ঘোষের সঙ্গে যাচ্ছেন সুজন চক্রবর্তীও। প্রিয় নেতার অভ্যর্থনায় চন্দ্রকোণায় বাইক মিছিল ও সভা করার পরিকল্পনা করেছেন সিপিএম নেতা-কর্মীরা। তবে সুশান্ত ঘোষের ফেরা নিয়ে প্রবল আপত্তি জানিয়েছেন জেলা সিপিএম পার্টির সদস্যরা। আলিমুদ্দিন সঠিক সিদ্ধান্ত নিচ্ছে না বলে অভিযোগ তুলেছেন তাঁরা। সুশান্ত ফিরলে ফের অশান্ত হয়ে উঠতে পারে গড়বেতা এমনই আশঙ্কা করেছেন তাঁরা।

 গড়বেতায় ফিরছেন সুশান্ত ঘোষ

গড়বেতায় ফিরছেন সুশান্ত ঘোষ

পশ্চিম মেদিনীপুরে গড়বেতায় ফিরছেন সুশান্ত ঘোষ। সুপ্রিম কোর্টের অনুমতি নিয়ে নতুন উদ্যোমে ফিরছেন গড়বেতার ত্রাস। নেতার অভ্যর্থনায় নতুন উদ্যোমে ফুটছেন সুশান্তর অনুগামীরা। সুশান্তর সঙ্গে গড়বেতায় যাচ্ছেন বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তীও। দুই নেতার অভ্যর্থনায় চন্দ্রকোণায় বাইক মিছিল ও সভা করবেন অনুগামীরা। একুশের ভোটের আগে সুশান্তকে সামনে রেখে নতুন করে জমি ফিরে পাওয়ার লড়াইয়ে নামতে চলেছে সিপিএম।

আপত্তি জেলা সিপিএমের

আপত্তি জেলা সিপিএমের

সুশান্তর গড়বেতায় ফেরা মেনে নিতে চাইছেন না জেলার নেতারা। তাঁদের অভিযোগ পার্টির সিদ্ধান্ত তাঁরা জানেনই। জেলার নেতাদের না জানিয়েই সিদ্ধান্ত নিয়েছে আলিমুদ্দিন। সুশান্তর গড়বেতায় ফেরা নিয়ে দ্বিধাবিভক্ত সিপিএম। দলের অন্দরেই সিদ্ধান্ত নিয়ে বিরোধ বাড়ছে। কেন জেলার নেতাদের সুশান্ত ঘোষের ফেরার কথা আগে থেকে জানানো হয়নি বলে সওয়াল তুলেছেন তাঁরা।

অলিমুদ্দিনে সুশান্ত

অলিমুদ্দিনে সুশান্ত

শৃঙ্খলা ভঙ্গের অপরাধে পার্টি সাসপেন্ড করেছিল তাঁকে। সুপ্রিম কোর্টের অনুমতি পাওয়ার পর ফের সুশান্ত ঘোষকে আলিমুদ্দিনে দেখা গিয়েছিল। সেখানে সিপিএমের সাধারণ সম্পাদক সূর্যকান্ত মিশ্রর সঙ্গে দীর্ঘক্ষণ বৈঠক করেছেন সুশান্ত ঘোষ। সাসপেন্ড নেতার আলিমুদ্দিনে বৈঠক করা নিয়েও আপত্তি জানিেয়ছিলেন সিপিএমের একাংশের নেতারা। সাসপেন্ড হওয়া নেতার সঙ্গে সূর্যকান্ত মিশ্র এবং পার্টির অন্যান্য নেতারা কেন বৈঠক করছেন এই নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছিল। সেই বৈঠকে ছিলেন সুজন চক্রবর্তী ও অন্যান্যরা।

 সুশান্তর সঙ্গে কেন সুজন

সুশান্তর সঙ্গে কেন সুজন

সুপ্রিম কোর্টের অনুমতি বলে সুশান্ত ঘোষ গড়বেতায় ফিরছেন, তাঁর সঙ্গে কেন সুজন চক্রবর্তী যাচ্ছেন এই নিয়েই নতুন করে জল্পনা তৈরি হয়েছে। এক সময়ে সিপিএমের দাপুটে নেতার ভয়ে বাঘে-গরুতে এক ঘাটে জল খেত গড়বেতায়। বেনাচাপড়া কঙ্কালকাণ্ডের পর সেই দাপট মাটিতে মিশে গেছে প্রায়। তবু সুশান্তর তেজ কমেনি। সেই তেজে ভর করেই ফের পশ্চিম মেদিনীপুরের মাটি পেতে চাইছে সিপিএম। একুশের ভোটের আগে নতুন পরিকল্পনায় শান দিচ্ছে বামেরা।

English summary
CPM leader Sushanta Ghosh return to Garbeta ahed of West Bengal assembly election 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X