• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জানুয়ারির শেষে দেশে প্রথম করোনা আক্রান্ত ধরা পড়লেও, কেন ত্রাহি ত্রাহি রব, কারণ খুঁজল সিপিএম

  • |

দেশে জানুয়ারির শেষে করোনা আক্রান্তের কথা লজানা গিয়েছিল। কিন্তু তার পর থেকে অনেকটা সময় পেয়েছে কেন্দ্র। সেই সময় থেকে কেন ব্যবস্থা নেওয়া হয়নি, প্রশ্ন তুললেন সিপিএম নেতা মহঃ সেলিম। তাঁর কটাক্ষ, সেই সময় 'গুলি মারো সালোকো' নিয়েই ব্যস্ত ছিল সারা দেশ।

 আগাম প্রস্তুতি নেওয়া হয়নি

আগাম প্রস্তুতি নেওয়া হয়নি

সিপিএম নেতা মহঃ সেলিম অভিযোগ করেছেন দেশে জানুয়ারির শেষের দিকে করোনা আক্রান্তের কথা জানা গেলেও, আগাম প্রস্তুতি নেওয়া হয়নি। সেই সময় থেকে কোয়ারেন্টাইন শুরু করা গেলে আজকের পরিস্থিতি তৈরি হত না, মন্তব্য করেছেন তিনি। কেননা করোনা পরিস্থিতি মোকাবিলায় চিন পুরো দেশকে কোয়ারেন্টাইনে নিয়ে যায়নি বলেও জানিয়েছেন তিনি।

পরিযায়ী শ্রমিকদের প্রতি আবেদন

পরিযায়ী শ্রমিকদের প্রতি আবেদন

বিভিন্ন রাজ্যে আটকে পড়া পরিযায়ী শ্রমিকরদের প্রতি তাঁর আহ্বান রাজ্যের ফেরার জন্য জেদাজেদি করবেন না। হতাশ না হয়ে, লড়াই জারির রাখার জন্য আহ্বান জানিয়েছেন তিনি। পাশাপাশি তিনি স্বাস্থ্যকর্মীদের সেলাম জানিয়েছেন।

ভাবা হয়নি পরিযায়ীদের কথা

ভাবা হয়নি পরিযায়ীদের কথা

প্রধানমন্ত্রী হাত জোড় করে বলছেন, বাইরে বেরোবেন না। কিন্তু যাঁরা বাইরে রয়েছেন, তাঁরা বাড়িতে কীভাবে ঢুকবেন কী করে তা ভাবা হয়নি। মন্তব্য করেছেন সেলিম।

দেশ ছিল অন্য কাজে ব্যস্ত

দেশ ছিল অন্য কাজে ব্যস্ত

পর্যাপ্ত সময় পাওয়া গেলেও, কেন্দ্র কেন আগেই কোয়ারেন্টাইনের ব্যবস্থা করল না, তা নিয়ে প্রশ্ন তুলেছেন প্রাক্তন এই সিপিএম সাংসদ। কটাক্ষ করে তিনি বলেছেন, গুলি মারো শালোকো নিয়েই ব্যস্ত ছিল গোটা দেশ।

নিজামুদ্দিনের ঘটনা দায়িত্বজ্ঞানহীনের

নিজামুদ্দিনের ঘটনা দায়িত্বজ্ঞানহীনের

দিল্লির নিজামুদ্দিনে তবলিঘি জমাতের কাজ দায়িত্বজ্ঞানহীনের, মন্তব্য করেছেন সেলিম। তবে একইসঙ্গে তাঁর মন্তব্য সেই সময়েও তো মন্ত্রীরা বিয়ে বাড়িতে গিয়েছেন, সভা করেছেন।

English summary
CPM leader Md Salim questions Central Govt stand to face Coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X