• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাড়ছে দূরত্ব, চরম সুবিধাবাদী দল কংগ্রেস, বললেন সিপিএম নেতা গৌতম দেব

কংগ্রেস চরম সুবিধাবাদী দল। এমনটাই বললেন সিপিএম নেতা গৌতম দেব। কংগ্রেস কার সঙ্গে জোট করে লড়বে তা নিয়ে ও প্রশ্ন তুলেছেন তিনি। বিশেষ করে আক্রমণ করেছেন কংগ্রেস নেতা প্রদীপ ভট্টাচার্যকে।

[আরও পড়ুন:গুরুং-এর অবস্থা হতে পারে কিষেণজির মতো, আশঙ্কা গৌতম দেবের]

বাড়ছে দূরত্ব, চরম সুবিধাবাদী দল কংগ্রেস, বললেন সিপিএম নেতা গৌতম দেব

দীর্ঘদিন পরে ফের বক্তব্য পেশ করলেন সিপিএম নেতা গৌতম দেব। জারি করা বিবৃতিতে তিনি বললেন, কংগ্রেস চরম সুবিধাবাদী একটি দল। প্রায়শই নানা বাগাড়ম্বর দিয়ে থাকে বলেও কংগ্রেসকে কটাক্ষ করেছেন তিনি। গৌতম দেবের মতে, রাজ্যের কোনও রাজনৈতিক বিশেষজ্ঞই বলতে পারবে না- এই দলটা কার সঙ্গে জোট করবে। তাঁর মতে একদিকে, অধীর চৌধুরী এবং আব্দুল মান্নানকে বলা হয়েছে বাংলায় তৃণমূলের বিরুদ্ধে রাস্তায় নামো। অন্যদিকে, প্রদীপ ভট্টাচার্যের বাহিনী সমানে হাইকমান্ডকে বু‍‌ঝিয়ে যাচ্ছেন সর্বনাশ হবে সি পি আই (এম)-এর দিকে যাবেন না। তৃণমূল তো তাদেরই একটা অংশ- প্রাক্তন কংগ্রেসী। সোনিয়াজি ঠিকমতো চেষ্টা করলে আজ না হয় কাল ফিরিয়ে আনা যাবে মমতা বন্দ্যোপাধ্যায়কে। কয়েকদিন

আগে সনিয়া গান্ধীর ডাকা বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় সনিয়া গান্ধীর পাশেই বসেছিলেন বলেও জানিয়েছেন গৌতম দেব।

সীতারাম ইয়েচুরিকে রাজ্যসভায় না পাঠানো নিয়ে দলের শীর্ষ নেতৃত্বের বিরুদ্ধে কথা বলে ইতিমধ্যে ভর্ৎসিত হয়েছেন গৌতম দেব। এবার হয়তো দলের লাইন মেনেই কংগ্রেসকে আক্রমণের রাস্তা বেছে নিলেন তিনি। কংগ্রেসের মধ্যে জোটপন্থী অধীর চৌধুরী এবং আব্দুল মান্নানকে ভাল আর তৃণমূলের প্রতি অনুরক্ত প্রদীপ ভট্টাচার্যকে খারাপ বলে অবিহিত করলেন বর্ষীয়ান এই সিপিএম নেতা।

English summary
CPM leader Goutam Dev speaks on congress. This is a opportunist party, told Goutam dev
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X