• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইসলামী সন্ত্রাসবাদীরা কেরালায় মাওবাদীদের ইন্ধন দিচ্ছে, মন্তব্য সিপিআইএম নেতা পি মোহনানের

  • |

ইসলামী সন্ত্রাসবাদীদের বিরুদ্ধে এবার কেরালায় মাওবাদীদের ইন্ধন দেওয়ার অভিযোগ করলেন ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) এর কোজিকোড় জেলা সেক্রেটারি পি মোহনান। মুসলিম সন্ত্রাসবাদী সংগঠনগুলি মাওবাদী ক্রিয়াকলাপ বৃদ্ধিতে "জল ও সারের" ভূমিকা পালন করছে বলেও উদ্বেগ প্রকাশ করেন তিনি।

ইসলামী সন্ত্রাসবাদীরা কেরালায় মাওবাদীদের ইন্ধন দিচ্ছে, মন্তব্য সিপিআইএম নেতা পি মোহনানের

সোমবার কেরালার ওই বরিষ্ঠ সিপিআইএম নেতা রাজ্যে মাওবাদীদের বাড়বাড়ন্ত সম্পর্কে বলতে গিয়ে বলেন,“ইসলামী সন্ত্রাসীরা এখন কেরালায় মাওবাদীদের উত্সাহ দিচ্ছে। মাওবাদীদের এখন প্রধান শক্তি হ'ল মুসলিম সন্ত্রাসবাদী সংগঠন গুলি। যারা জল এবং সার সরবরাহ করে তাদের লালন-পালন করছে। পুলিশের এই দিকটা তদন্ত করে দেখা উচিত।”

সিপিআইএমের ওই জেলা সচিব আরও বলেন ন্যাশনাল ডেভেলপমেন্ট ফ্রন্ট (এনডিএফ) এবং ইসলামী মৌলবাদীরা মাওবাদীদের সমর্থন করার বিষয়ে "অত্যন্ত উত্সাহী"।

এদিকে দক্ষিণ বস্তার অঞ্চলে ঘন দণ্ডকারণ্য বনাঞ্চলের চারপাশের মাওবাদীদের প্রভাব দীর্ঘদিন থেকেই লক্ষ্য করা গিয়েছিল। বিশেষত কেরালা-কর্ণাটক-তামিলনাড়ু (কেকেটি) সীমান্তের ত্রি-সংযোগ স্থলে দীর্ঘদিন থেকেই মাওবাদী গতিবিধি লক্ষ্য করা গেছে। ওই এলাকায় একাধিক মাওবাদী প্রশিক্ষণ শিবিরও রয়েছে বলে জানা যাচ্ছে। কেরালায় মাওবাদীদের বাড়বাড়ন্তের কথা অনুধাবন করে এর আগে কেরালা পুলিশকে একাধিকবার গোয়েন্দা দফতরের দ্বারস্থ হতে দেখা যায়।

English summary
cpim leader p mohanan comments islamist terrorists are driving maoists in kerala
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X