• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সংক্রমণ থেকে বাঁচতে গো মূত্র 'পার্টি' আয়োজন হিন্দু মহাসভার!

করোনা ভাইরাসের প্রকোপের জেরে ইতিমধ্যেই দেশে আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে প্রায় প্রতিদিন। এই ভাইরাসের কোনও প্রতিষেধক এখনও পর্যন্ত আবিস্কার করতে পারেননি বিজ্ঞানীরা। এই ভাইরাসে আক্রান্ত হলে সেরে ওঠার জন্য কোনও ওষুধও নেই। তবে এরই মধ্যে করোনা ভাইরাস থেকে বাঁচার উপায় নাকি জেনে গিয়েছে হিন্দু মহাসভা। আর তা হল গো মূত্র!

করোনা সংক্রমণ থেকে বাঁচতে গো মূত্র পার্টি হিন্দু মহাসভার!

এর আগে বিশেষজ্ঞরা বারবার জানিয়েছে গোমুত্রের ব্যবহারে ক্যান্সার বা করোনা ভাইরাস তো দূর, সাধারণ সর্দি কাশিও কমে না। তবে তা সত্ত্বেও বেশ কিছু হিন্দু সংগঠন গোমূত্রকে অনেক রোগের প্রতিষেধক হিসাবে প্রচার করে আসছে।

জানা গিয়েছে, অখিল ভারতীয় হিন্দু মহাসাভা নামে এক সংস্থা দিল্লিতে প্রায় ২০০ জনকে গোমূত্র পান করিয়েছে। আর তা করানো হয়েছে করোনা ভাইরাসের প্রতিষেধক হিসাবে। যাতে তাজ্জব বনে গিয়েছে বিজ্ঞানী ও চিকিৎসক মহল।

প্রসঙ্গত, শুক্রবার রাতেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দিল্লিতে মৃত্যু হয়েছে এক বৃদ্ধার। আজ সেই বৃদ্ধার শেষকৃত্য সম্পন্ন করতে অস্বীকার করে দিল্লিক শ্মশান। এর আগে কর্নাটকে এক ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন। এদিকে আজও এক করোনা আক্রান্ত সন্দেহভাজনের মৃত্যু হয়েছে দেশে।

জানা গিয়েছে, মহারাষ্ট্রে করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে হাসপাতালে ভর্তি এক ব্যক্তির মৃত্যু হয় আজ সন্ধ্যায়। যদিও সরকারি ভাবে এখনও সেই ব্যক্তির মৃত্যুর আসল কারণ জানানো হয়নি। তবে যেই হাসপাতালে সেই ব্যক্তি ভর্তি ছিলেন, সেখানকার চিকিৎসকদের দাবি অসুস্থ ব্যক্তি কয়েকদিন আগেই সৌদি আরব থেকে দেশে ফিরেছিলেন। এরপর তাঁর শরীরে করোনা ভাইরাসের উপসম লক্ষ্য করা গেলে তাঁকে ভর্তি করা হয়েছিল হাসপাতালে।

English summary
cow urine served at hindu mahasabha party to prevent coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X