• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রথম দিনেই গোলমাল, কোউইন অ্যাপ বিভ্রাটে মহারাষ্ট্রে অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল করোনা টিকাকরণ

  • By
  • |

কোউইন অ্যাপে বিভ্রাটের কারণে মহারাষ্ট্রে অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল করোনা ভাইরাস টিকাকরণ কর্মসূচি। প্রশাসনের তরফে জানানো হয়েছে আগামী ১৮ জানুয়ারি পর্যন্ত টিকাকরণের প্রক্রিয়া পিছিয়ে দেওয়া হয়েছে। যদি নির্দিষ্ট সময়ের মধ্যে যে প্রযুক্তিগত সমস্যা রয়েছে তা মিটিয়ে ফেলা যায়, তাহলে ১৮ জানুয়ারি অর্থাৎ সোমবার ফের নতুন করে টিকাকরণের দিনক্ষণ ঘোষণা করা হবে।

মহারাষ্ট্রে অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল করোনা টিকাকরণ

এদিন মহারাষ্ট্রে অনির্দিষ্টকালের জন্য টিকাকরণ প্রক্রিয়ায় পিছিয়ে যাওয়ার পরে বৃহন্মুম্বই মিউনিসিপাল কর্পোরেশনের তরফে একটি নোটিশ জারি করেও এই সিদ্ধান্ত জানানো হয়েছে। তাতে বলা হয়েছে, শনিবার ১৬ জানুয়ারি, করোনা ভাইরাস টিকাকরণ বলবৎ করার সময় কোউইন অ্যাপের মধ্যে প্রযুক্তিগত সমস্যা দেখা যায়। এই বিষয়ে কেন্দ্রও হস্তক্ষেপ করে।

টিকাকরণের ক্ষেত্রে ডিজিটাল রেজিস্ট্রেশন বাধ্যতামূলক করা হয়েছে। যদিও এদিন সমস্যার জেরে অফলাইনে রেজিস্ট্রেশন নেওয়া হয়েছে। তবে আগামিদিনে অনলাইনে রেজিস্ট্রেশন করা হবে বলে জানানো হয়েছে। যার ফলে মুম্বইয়ে দুদিনের জন্য টিকাকরণ কর্মসূচি পিছিয়ে দেওয়া হয়েছে। এই প্রযুক্তিগত সমস্যা মিটলে নতুন করে দিনক্ষণ জানিয়ে তা আবার শুরু হবে।

মুম্বইয়ে এদিন ১৯২৬ জনকে টিকা দেওয়া হয়। যদিও দৈনিক টার্গেট ছিল ৪১০০ জনের। মুম্বইয়ের দশটি আলাদা আলাদা জায়গা থেকে এদিন এই কর্মসূচিকে কার্যকর করা হয়েছে।

কলকাতা : আগামীকাল দক্ষিণ কলকাতায় মিছিল করবেন শুভেন্দু অধিকারী, রাসবিহারীতে জনসভা

English summary
Covid vaccination suspended till January 18 in Maharashtra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X