• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোভিড সন্দেহভাজন মণিপুর তরুণী বাবাকে শেষবিদায় জানানোর জন্য তিন মিনিট সময় পেলেন

বাবাকে শেষবারের মতো বিদায় জানানোর জন্য মেয়ের কাছে মাত্র তিন মিনিট সময় ছিল। ২২ বছরের অঞ্জলি ম্যাগটেকে যখন মণিপুরের ইম্ফলের কোয়ারেন্টাইন কেন্দ্র থেকে কাঙ্গপোকপিতে তাঁর বাড়িতে নিয়ে আসা হল তখন তাঁর বাবা মারা গিয়েছে। মঙ্গলবার রাতেই দীর্ঘ রোগভোগের পর অঞ্জলির বাবা মারা যান। কিন্তু মেয়ের কাছে বাবাকে শেষবারের মতো বিদায় জানানোর জন্য খুবই কম সময় ছিল।

কোভিড সন্দেহভাজন মণিপুর তরুণী বাবাকে শেষবিদায় জানানোর জন্য তিন মিনিট সময় পেলেন

মন খারাপ করে দেওয়া ছবিতে দেখা গিয়েছে অঞ্জলি, যাঁর কোভিড–১৯ রয়েছে সন্দেহ করা হচ্ছে, কফিনের কাছে গিয়ে ভিতরে উঁকি দেওয়ার চেষ্টা করছেন। কিন্তু ওই সময় তাঁকে সমবেদনা জানানোর জন্য তাঁর মা, আত্মীয় বা প্রতিবেশী কেউই তাঁর কাছে ঘেঁষেননি। চিকিৎসকরা তাঁদের স্টপওয়াচ দেখে তিন মিনিট সময় দিয়েছিলেন পিতৃহারা কন্যাকে। সেই সময় শেষ হয়ে যাওয়ার পর তাঁকে স্বাস্থ্য কর্মীরা দূরে সরিয়ে নিয়ে যায়।

জানা গিয়েছে, ২৫ মে চেন্নাই থেকে শ্রমিক স্পেশ্যাল ট্রেনে করে বাড়ি ফেরেন ওই তরুণী। ওই তরুণী যে সহযাত্রীর সঙ্গে ফিরছিলেন তাঁর কোভিড–১৯ ধরা পড়ে সে কারণে অঞ্জলিকেও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়। স্বাস্থ্য কর্তৃপক্ষোর অনুমতি নিয়ে নিজেকে পিপিই কিট দিয়ে সম্পূর্ণভাবে ঢেকে বুধবার তাঁর বাবার শেষকৃত্যে সামিল হন তিনি।

মণিপুর থেকে ১৩টি নতুন কোভিড–১৯–এর কেস পাওয়া গিয়েছে। এখন মোট করোনা কেসের সংখ্যা এ রাজ্যে ১২১ জন।

আমফান বিধ্বস্ত বাংলাকে অপমান করেছে দিল্লির মিডিয়া, তোপ মমতার

কোন রক্তের গ্রুপের করোনা আক্রান্তদের শ্বাসকষ্টের সমস্যা বেশি ? জেনে নিন কি বলছে গবেষণা

English summary
Anjali, who is suspected to have covid-19, is seen trying to peek inside the coffin. But no one from her mother, relatives or neighbors approached her at that time to offer his condolences.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X