• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌করোনা সন্দেহে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে পরিচয় ফাঁস, আত্মঘাতী মাদুরাইয়ের ব্যক্তি

স্থানীয়দের সন্দেহ ছিল তিনি করোনা ভাইরাসে আক্রান্ত। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সোশ্যাল মিডিয়ায় তাঁর পরিচিতি ফাঁস হয়ে যায় এবং সকলে তাঁর নিন্দা করেন। এই অপমান সহ্য করতে না পেরে মাদুরাইয়ের ওই ব্যক্তি আত্মহত্যা করলেন।

‌করোনা সন্দেহে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে পরিচয় ফাঁস, আত্মঘাতী মাদুরাইয়ের ব্যক্তি

৩৫ বছরের ওই ব্যক্তি কেরল থেকে সম্প্রতি মাদুরাইয়ের গ্রামে ফিরেছিলেন। কেরলে তিনি শ্রমিকের কাজ করতেন। তাঁর পরীক্ষা করা হলেও রিপোর্ট নেগেটিভ আসে। তিনি তাঁর মাকে দেখতে যখন গ্রামে আসেন তখন তাঁর সর্দি–কাশি ও ক্লান্তি বোধ দেখা দেয়, যা করোনার উপসর্গও বটে। স্থানীয়রা বিষয়টি জানতে পেরে পুলিশ ও স্বাস্থ্য বিভাগকে জানান। লরকারি অ্যাম্বুলেন্সের আসতে দেরি হওয়ায় স্থানীয়রাই একটি গাড়ির ব্যবস্থা করে ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যান।

তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ভিডিও করা হয়, যেখানে তাঁর পরিচয় ফাঁস করে দেওয়া হয় এবং সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হয়। মৃত ব্যক্তির পরিবার জানিয়েছে যে তিনি বাড়ি ফিরে এই অপ্রস্তুত পরিস্থিতির মদ্যে পড়ে বিচলিত হয়ে পড়েন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে যে তাঁর দেহ উদ্ধার হয়েছে মাদুরাই ও থিরুমঙ্গলমের কাপ্পালুর টোলগেটের রেললাইন থেকে।

সকলকে প্রথম থেকে অষ্টম শ্রেণী পাশ করাতে হবে শিক্ষামন্ত্রীর নির্দেশ

তামিলনাড়ুতে ১৯০ টি করোনা কেস সনাক্ত হয়েছে। দিল্লির নিজামুদ্দিনের ধর্মীয় সমাবেশে যোগ দেওয়ার পর এই সংখ্যাটা আরও বেড়েছে।

English summary
The 35-year-old was visiting his mother when he reportedly displayed symptoms such as cough and fatigue, associated with coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X