• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোভিড-১৯:মুক্ত হস্তে দান করুন, নাগরিক ত্রাণ তহবিল ঘোষণা প্রধানমন্ত্রীর

করোনা ভাইরাসের সংক্রমণের কারণে স্তব্ধ হয়ে গিয়েছে দেশ। লকডাউনে থমকে গিয়েছে দেশের অর্থনীতি। এই পরিস্থিতিতে দেশের মানুষের জন্য ১৭০ হাজার কোটি টাকার প্যাকেজ ঘোষণা করেছে মোদী সরকার। তাতে প্রাধান্য দেওয়া হয়েছে গবির মজদুরদের। এবার নতুন একটি ত্রাণ তহবিল তৈরি করেছে সরকার। প্রধানমন্ত্রী নাগরিক পরিষেরা এবং জরুরি পরিস্থিতির ত্রাণ তহবিল। তাতে মুক্ত হস্তে দান করার অনুরোধ জানানো হয়েছে।

মুক্ত হস্তে দান করুন

মুক্ত হস্তে দান করুন

দেশ অত্যন্ত সংকটের মধ্য দিয়ে চলেছে। লকডাউনে প্রায় থমকে গিয়েছে দেশের অর্থনীতি। সংকট মোকাবিলায় নতুন একটি দান তহবিল তৈরি করেছে কেন্দ্র প্রধানমন্ত্রী নাগরিক পরিষেবা এবং জরুরি পরিস্থিতির ত্রাণ তহবিল বা সিএআরইএস তহবিল। তাতে মুক্ত হস্তে দান করার অনুরোধ জানানো হয়েছে। প্রধানমন্ত্রী দফতরের পক্ষ থেকে এই আবেদন জানানো হয়েছে।

দান করুন অ্যাকাউন্টে

দান করুন অ্যাকাউন্টে

এই তহবিলে দান করতে হলে সরাসরি অ্যাকাউন্টে টাকা দিতে হবে কোন অ্যাকাউন্টে টাকা দেবেন তার উল্লেখও করা হয়েছে। দেশের যেকোনও প্রান্ত থেকে মানুষ এই অ্যাকাউন্টে টাকা দান করতে পারেন।
Name of the Account : PM CARES
Account Number : 2121PM20202
IFSC Code : SBIN0000691
SWIFT Code : SBININBB104
Name of Bank & Branch : State Bank of India, New Delhi Main Branch
UPI ID : pmcares@sbi

দান করলে আয়কর ছাড়

দান করলে আয়কর ছাড়

ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, নেট ব্যাঙ্কিং যেকোনও উপায়ে দান করা যাবে এই অ্যাকাউন্টে। তার সঙ্গে উপরি পাওয়না এই তহবিলে দান করলে আয়কর ছাড়ের সুযোগ পাওয়া যাবে। ইতিমধ্যেই একাধিক তারকা দান করতে শুরু করেছেন। অক্ষয় কুমার ২৫ কোটি টাকা দান করেছেন এই তহবিলে।

English summary
COVID-19: Donate money to PM CARES Fund, PMO appeal to all
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X