ধর্ষণে অভিযুক্ত যুবককে রেহাই দিল আদালত, কেন জানেন

  • Posted By:
Subscribe to Oneindia News

ধর্ষণে অভিযুক্ত যুবককে রেহাই দিল আদালত। এই যুবকের বিরুদ্ধে মহিলাকে মাদক খাইয়ে অচৈতন্য় করে ধর্ষণ করার অভিযোগ ছিল । তবে এই মামলায় দিল্লির এক আদালত রেহাই দিয়েছে অভিযুক্তকে। আদালত জানিয়েছে, ধর্ষিতা ও অভিযুক্ত ধর্ষক একটি সহবাসের সম্পর্কে লিপ্ত ছিলেন। আর সেই সম্পর্ক দুজনের ইচ্ছা সাপেক্ষেই হয়েছে। এই মর্মে ছাড় দেওয়া হয় অভিযুক্তকে।

ধর্ষণে অভিযুক্ত যুবককে রেহাই দিল আদালত, কেন জানেন

[আরও পড়ুন:নিজের ধর্ষককে খুন মহিলার, পরিণামে মুম্বই সেশনকোর্ট এই রায় দিল]

উল্লেখ্য, এই মামলায় অবিযোগকারী মহিলা বিবাহিত। আর যার বিরুদ্ধে অভিযোগ ছিল সে , ওই মহিলাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করছিল বলে অভিযোগ। তবে মহিলা যেহেতু বিবাহিত ও সে স্বামীর থেকে ডিভোর্স নেয়নি, তাই বিয়ের মিথ্যা প্রতিশ্রুতির বিষয়টি এক্ষেত্রে কার্যকরী হয়নি । ২০১৫ সালে দায়ের হওয়া এই মামলার রায়ে , বিভিন্ন পারিপার্শ্বিক তথ্য প্রমাণের ভিত্তিতে ধর্ষণের অভিযোগ তুলে নেওয়া হয়।

এদিকে, অভিযুক্ত যুবকের অভিযোগে ছিল, ছলে বলে ওই যুবকের থেকে টাকা হাতানোই ছিল মহিলার একমাত্র উদ্দেশ্য। এছাডা়ও যুবকের বিরুদ্ধে দায়ের করা ধর্ষণের মামলাটিও একটি ঠাণ্ডা মাথায় সাজানো ঘটনা, বলে দাবি যুবকের। যুবক ও ওই মহিলা একটি বাড়িতে একসঙ্গে থাকত, আর আদালতের দাবি, তাদের মধ্যে হওয়া শারীরীক সম্পর্ক দুজনের ইচ্ছা সাপেক্ষএই হয়েছে। তাই তা কখনোই ধর্ষণ হিসাবে পরিগণিত হবে না।

English summary
A Delhi court has acquitted a man of the charge of raping a woman after intoxicating her, saying they were in a live-in relationship and the physical relation between them was consensual.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.