• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভ্যালেন্টাইন ডে-তে প্রেমিকযুগল দেখলেই বিয়ে দেওয়া হবে : হিন্দু মহাসভা

আগরা/মিরাট, ৫ ফেব্রুয়ারি : ফের বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে চলে এল হিন্দু মহাসভা। নাথুরাম গডসের মূর্তি স্থাপন, বলিউডের খান পত্নিদের ধর্মান্তকরণ, আইটেম গার্লরা বেশ্যা এমন বহু বিতর্কিত মন্তব্যের পর এবার হিন্দু মহাসভার নয়া বিতর্ক ভ্যালেনটাইন ডে ঘিরে।

ভ্যালেনটাই ডে-তে প্রেমিক যুগলদের জন্য নয়া রোমান্টিক পরিকল্পনা আনল হিন্দু মহাসভা। জানিয়ে দিল, যদি কাউকে প্রেমিক/প্রেমিকার সঙ্গে দেখা যায় বা হাতে গোলাপ দেখা যায়, বা কেউ যদি ঝোপের আড়ালে সঙ্গী/সঙ্গীনীকে জড়িয়ে ধরে তাহলে তৎক্ষণাতই তাদের দুজনের বিয়ে দিয়ে দেওয়া হবে।

ভ্যালেন্টাইন ডে-তে প্রেমিকযুগল দেখলেই বিয়ে দেওয়া হবে : হিন্দু মহাসভা

শুধু তাই নয়, টাইমস অফ ইন্ডিয়ায় প্রকাশিত খবর অনুযায়ী, প্রেমিকযুগলকে আর্যসমাজের নিয়মানুযায়ী বিয়েতে বাধ্য করা হবে, যেখানে একে অপরের প্রতি আন্তঃবিশ্বাসের কারণে শুদ্ধিকরণ রীতির মধ্যে দিয়ে যেতে হবে।

মহাসভার জাতীয় সভাপতি চন্দ্রপ্রকাশ কৌশিক জানিয়েছেন, ভারত এমন একটা দেশ যেখানে ৩৬৫ দিনই প্রেমর জন্য, একদিন প্রেম উদযাপনের কী প্রয়োজন?

কৌশিক জানিয়েছেন, "আমরা ভালবাসার বিরুদ্ধে নই। কিন্তু যদি কেউ কাউকে ভালবাসে তাহলে তাদের বিয়ে করা উচিত। যদি তারা বিয়ের চিন্তাভাবনার জন্য সময় চায়, তাহলে আমরা বলব যদি তারা নিশ্চিত না হয় তাহলে একসঙ্গে ঘোরাফেরা করে প্রেমের অসম্মান করা উচিত না। আমরা তাদের পরিবারকেও জানিয়ে দেব।"

English summary
Couples out on V-Day will be married off: Hindu Mahasabha
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X