• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তান্ত্রিকের উস্কানিতে দুই কন্যাকে নির্মমভাবে খুন দম্পতির, মৃতদেহের সামনে নাচ করছে মা

এক তান্ত্রিকের পরামর্শে নিজের দুই কন্যাকে হত্যা করে বসল এক দম্পতি। মঙ্গলবার অন্ধ্রপ্রদেশের মদনাপল্লি পুলিশ ওই দম্পতিকে গ্রেফতার করে। রবিবার পুলিশ ওই দম্পতির বাড়ি পৌঁছালে দেখা যায় যে তারা তাদের মেয়েদের দেহের কাছে শান্ত অবস্থায় বসে রয়েছে।

তান্ত্রিকের উস্কানিতে দুই কন্যাকে নির্মমভাবে খুন দম্পতির, মৃতদেহের সামনে নাচ করছে মা

বাবা ডাঃ ভি পুরুষোত্তম যেখানে শান্ত হয়ে যান বিপরীত দিকে তার স্ত্রী পদ্মজা অদ্ভুত আচরণ করতে থাকে। পদ্মজা গান গাইতে শুরু করে ও নাচতে থাকে এবার কিছুক্ষণ পর সে চেঁচিয়ে বলতে শুরু করে চিন থেকে করোনা ভাইরাস আসেনি, এটা ভগবানের সৃষ্টি, যাতে কলিযুগ থেকে বাজে জিনিসের অবসান হয়। এমনকী পুলিশ তাকে যখন হাসপাতালে কোভিড–১৯ টেস্টের জন্য নিয়ে যায়, যে টেস্টের জন্য নমুনা দিতে অস্বীকার করে এবং ফের চেঁচিয়ে জানায় যে সে আসলে মানবরূপী নোভেল করোনা ভাইরাস এবং তার কোনও টেস্টের দরকার নেই। এই মামলায় পুলিশ নাইডুকে ১ নম্বর অভিযুক্ত ও তার স্ত্রীকে ২ নম্বর অভিযুক্ত বলে উল্লেখ করেছে।

রবিবার ওই দম্পতি নির্মমভাবে তাদের কন্যা আলেখ্যা (‌২৭)‌ ও সাই দিবষা (‌২২)‌–কে খুন করে। যা গুপ্ত অনুশীলনের অংশ ছিল। মদনাপল্লীর ডিএসপি এ রবি মনোহরআচারি জানিয়েছেন পুলিশ ও চিকিৎসকদের কাজ করতে ও পদ্মজার মেডিক্যাল পরীক্ষা করতে সমস্যা হচ্ছে কারণ সে অদ্ভুত আচরণ করছে এবং তার দাবি সে ভগবান শিবের অংশ। উভয় অভিযুক্তকেই স্থানীয় আদালতে পেশ করা হয় এবং তাদের মানসিক চিকিৎসার জন্য তিরুপতির এসভিআরআর সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। খোঁজ চলছে তান্ত্রিকের।

কলকাতাঃ স্থগিতাদেশ পুরসভার নিয়োগ প্রক্রিয়ায়

বিশ্বমঞ্চে মাথা নত ভারতের, দিল্লিতে কৃষক 'অরাজকতার' নিন্দা এবার রাষ্ট্রসংঘের গলায়!

English summary
In Andhra Pradesh, a couple killed their two daughters on the influence of a Tantric
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X