• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিমান বাহিনীর আটক পাইলটের পাশে রয়েছে দেশ! দলের সর্ববৃহৎ ভিডিও কনফারেন্স থেকে বার্তা মোদীর

পুরো দেশ ভারতীয় বিমান বাহিনীর পাইলট অভিনন্দনের পাশে রয়েছে। দেশব্যাপী বিজেপি কর্মীদের সঙ্গে হওয়া ভিডিও কনফারেন্সে দেওয়া ভাষণে এমনটাই বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেন, শত্রুরা ভারতের পরিস্থিতিকে অস্থির করা চেষ্টা করছে। আত্মবিশ্বাসের সঙ্গে প্রধানমন্ত্রী বলেন, দেশের গতি স্তব্ধ হবে না, দেশ এগিয়ে যাবে।

বিমান বাহিনীর আটক পাইলটের পাশে রয়েছে দেশ! দলের সর্ববৃহৎ ভিডিও কনফারেন্স থেকে বার্তা মোদীর

ভারতীয় জওয়ানদের পাশে রয়েছে গোটা দেশ। পুরো দেশ পাকিস্তানের হাতে আটক ভারতীয় বিমান বাহিনীর পাইলটের পাশে রয়েছে। দেশব্যাপী বিজেপি কর্মীদের সঙ্গে হওয়া ভিডিও কনফারেন্সে দেওয়া ভাষণে এমনটাই বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী বিজেপি কর্মীদের উদ্দেশে বলেন, সন্ত্রাসবাদীরা চায় ভারতের অগ্রগতি রুদ্ধ করতে। কিন্তু একজোট হয়ে পরিস্থিতির মোকাবিলা করতে হবে। আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী। তিনি বলেন ভারতের যুবকরা আত্নবিশ্বাসে ভরপুর।

[আরও পড়ুন:পাকিস্তানে নিষেধাজ্ঞা! ২য় দিনে বিশ্বব্যাপী চলাচলে বিঘ্ন, বিকল্প পথে চলছে বিমান]

বিরোধী দলগুলি বিশেষ করে কংগ্রেস এবং আম আদমি পার্টির তরফে থেকে বিজেপি এবং প্রধানমন্ত্রী মোদীর মেরা বুথ, সবসে মজবুত কর্মসূচির সমালোচনা করা হয়। বিশেষ করে যে সময় পাকিস্তানের সঙ্গে সম্পর্কে অবনতি হয়েছে এবং পাকিস্তানের হাতে বন্দি রয়েছে ভারতের পাইলট, সেই সময় এই কর্মসূচির নিন্দা করা হয়।

[আরও পড়ুন:বিশ্বের সন্ত্রাসবাদী মাসুদ আজহার! ঘোষণায় ভারতের পাশে আমেরিকা, ব্রিটেন, ফ্রান্স]

এদিন প্রধানমন্ত্রী দেশব্যাপী এককোটি বিজেপি কর্মীর সঙ্গে যোগাযোগের কর্মসূচি নিয়েছেন। সারা দেশের প্রায় ১৫ হাজার জায়গায় সঙ্গে প্রধানমন্ত্রী মোদীকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত করা হয়েছে। যাকে বিজেপির তরফ থেকে বিশ্বের সব থেকে বড় ভিডিও কনফারেন্স বলে দাবি করা হয়েছে।

[আরও পড়ুন:পাকিস্তানের হাতে বন্দি ছেলে অভিনন্দন! দেশবাসীর প্রার্থনায় মুগ্ধ বাবা ]

English summary
Country is by the side of IAF pilot, PM told in Mega Video-Con With BJP Workers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X