• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বিজেপির বিরুদ্ধে বলতে পারতাম না, তাই কংগ্রেসের সাহায্য নিতাম', মুখ খুললেন প্রাক্তন অধ্যক্ষ

মধ্যপ্রদেশের প্রাক্তন বিজেপি মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের নেতৃত্বাধীন সরকারের বিরুদ্ধে মুখ খুললেন লোকসভার প্রাক্তন অধ্যক্ষ তথা মধ্যপ্রদেশের ইন্দোরের প্রাক্তন বিজেপি সাংসদ সুমিত্রা মহাজন। এদিন তিনি বলেন, মধ্যপ্রদেশ সরকারের বিরুদ্ধে তিনি বেশি কিছু বলতে পারতেন না কারণ, তিনিও একজন বিজেপি নেতা।

বিভিন্ন বিষয়ে কংগ্রেস নেতাদের অনুরোধ করতাম

বিভিন্ন বিষয়ে কংগ্রেস নেতাদের অনুরোধ করতাম

ইন্দোরের মানুষের কথা ভেবে অনেক বিষয়ই বলা উচিৎ বলে মনে করতেন তিনি। এদিন সুমিত্রা কংগ্রেসের নেতাদের থেকে সাহায্য নেওয়ার কথা উল্লেখ করে বলেন, 'রাজ্যের বিভিন্ন বিষয় নিয়ে তাঁদের অনুরোধ করতাম।' রাজ্যপাল লালজি ট্যান্ডনের আমন্ত্রণে ইন্দোরের এক অনুষ্ঠানে হাজির হন সুমিত্রা মহাজন। সেখানেই তিনি বলেন, 'আসল উদ্দেশ হল উন্নয়ন, আর যখন সবার নজর উন্নয়নে, তাহলে সেখানে রাজনীতি আনা উচিৎ নয়।'

মধ্যপ্রদেশে ১৫ বছর পর হয় পালাবদল

মধ্যপ্রদেশে ১৫ বছর পর হয় পালাবদল

চলতি বছরে অনুষ্ঠিত হওয়া লোকসভা নির্বাচনে বিজেপির ৮বারের এই সাংসদকে টিকিট দেওয়া হয়নি। এদিকে ২০০৫ থেকে ২০১৮ সাল পর্যন্ত মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী হিসেবে কাজ করার পর বর্তমানে রাজ্যে বিরোধী আসনে শিবরাজ। গত বছর ডিসেম্বরে বিধানসভা নির্বাচনে রাজ্যে মুখ থুবড়ে পড়ে বিজেপি তথা শিবরাজের সমস্ত প্লট। রাজ্যে ক্ষমতায় ফেরে কংগ্রেস। মুখ্যমন্ত্রী হন কমলনাথ।

সুমিত্রার প্রশংসায় কংগ্রেস মন্ত্রী

সুমিত্রার প্রশংসায় কংগ্রেস মন্ত্রী

এদিকে সুমিত্রা মহাজনের এই বক্তব্যের প্রশংসা করেন মধ্যপ্রদেশের স্বাস্থ্যমন্ত্রী তুলসীরাম সিলওয়াত বলেন, "প্রাক্তন সাংসদের কথা ভালো ভাবে নেওয়া উচিত। 'তাই' (সুমিত্রা মহাজন) সবসময় ইন্দোরের উন্নতির জন্য ভেবেছেন। তাঁর কথা মতো দেশের উন্নতির জন্য সবারই দল নির্বিশেষে কাজ করা উচিত।"

নাগরিকত্ব সংশোধনী বিল: রাজ্যসভার অধিবেশন ঘিরে তৃণমূল সহ বিরোধীদের কোন স্ট্র্যাটেজি

English summary
could not speak against bjp, had to seek help from congress said sumitra mahajan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X